Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

সুশান্তের মৃত্যুতে ফের মামলা দায়ের সলমান, করণ সহ আটজনের বিরুদ্ধে !

নিউজ বাংলা, হাজিপুর : বলিউড অভিনেতা মৃত্যুর পরেই বিহারে বলিউডের আটজনের নামে মামলা দায়ের করা হয়েছিল। অভিযোগ সুশান্তকে মেরে ফেলা হয়েছে। এবার হাজিপুরে মামলা দায়ের হল বলিউডের ৮ সেলিব্রিটির নামে। গত ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাটে সুশান্তের…


নিউজ বাংলা, হাজিপুর : বলিউড অভিনেতা মৃত্যুর পরেই বিহারে বলিউডের আটজনের নামে মামলা দায়ের করা হয়েছিল। অভিযোগ সুশান্তকে মেরে ফেলা হয়েছে। এবার হাজিপুরে মামলা দায়ের হল বলিউডের ৮ সেলিব্রিটির নামে।

গত ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাটে সুশান্তের দেহ উদ্ধার করে মুম্বাই পুলিশ। ময়নাতদন্তে আত্মহত্যার কারণেই মৃত্যুর কথা বলা হয়েছে। তবে তদন্তের পূর্ণ আশ্বাস দিয়ে এখনও তদন্তভার নিজের কাঁধেই রেখেছেন মুম্বাই ডিসিপি অভিষেক ত্রিমুখে।

সলমান খান, করণ জোহর, একতা কাপুর, সঞ্জয়লীলা বানসালি, আদিত্য চোপড়া, সাজিদ নদীয়াওয়ালা, ভূষণ কুমার, দীনেশ বিজনের নামে হাজীপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে মামলা দায়ের করেছেন বিজেপি নেতা ডক্টর অজিত কুমার এবং তার তিন আইনজীবী।

মূলত আত্মহত্যা নয়, তাকে ক্রমাগত পরিস্থিতির চাপে বাধ্য করা হয়েছে মৃত্যুর জন্য এই কারণকেই খাড়া করেন অজিত কুমার। তিনি বলেন, আমরা সুশান্তের মৃত্যুর শেষ দেখে ছাড়ব। আমরা গান্ধীজির পথ অনুসরণ করেই লড়াই করব। এদিকে সুশান্তের মৃত্যু নিয়ে সরব একাধিক অনুরাগীরা।

সিবিআই তদন্তের দাবী জানিয়ে ট্রেন্ডিংয়ে হ্যাশট্যাগ জাস্টিস ফর সুশান্ত, সিবিআই ইনকোয়ারি ফর সুশান্ত এবং সিবিআই ইনভেস্টিগেশন ফর সুশান্তের মত পোষ্ট নেটদুনিয়ায় ট্রেন্ডিংয়ে। ইতিমধ্যেই স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকেও সিবিআই তদন্তের আর্জি জানিয়ে খসড়া পত্র জমা দিয়েছে সুশান্ত অনুরাগীরা।

No comments