Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

মাস্ক না পরে রাস্তায় বেরলেই গুনতে হবে ৫০০টাকা জরিমানা !

নিউজবাংলা ডেস্ক :রাস্তায় বেরতে গেলেই মুখে পরতে হবেমাস্ক। সেই সঙ্গে পাবলিক প্লেসে থুতু ফেলা পুরোপুরি নিষিদ্ধ ঘোষণা করল গুজরাট সরকার। আর এই নির্দেশ না মানলেই গুনতে হবে কড়কড়ে ৫০০ টাকা জরিমানা। যদিও আগেই নির্দেশ ছিল রাস্তায় থুতু ফেলল…

নিউজবাংলা ডেস্ক :  রাস্তায় বেরতে গেলেই মুখে পরতে হবে মাস্ক। সেই সঙ্গে পাবলিক প্লেসে থুতু ফেলা পুরোপুরি নিষিদ্ধ ঘোষণা করল গুজরাট সরকার। আর এই নির্দেশ না মানলেই গুনতে হবে কড়কড়ে ৫০০ টাকা জরিমানা। যদিও আগেই নির্দেশ ছিল রাস্তায় থুতু ফেললে ২০০টাকা জরিমানা দিতে হবে।

মঙ্গলবার গুজরাটের মুখ্যমন্ত্রী বিজয় রুপানী এই সিদ্ধান্ত ঘোষণা করেছেন বলে সরকারী বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে যদিও এর আগে রাজ্যের কিছু অংশ যেমন আহমেদাবাদ ও সুরত পৌরসভা এলাকা বাদে রাজ্যের অন্য এলাকাগুলোতে মাস্ক না পরার জন্য ২০০ টাকা জরিমানা নির্ধারণ করেছিল।

প্রকাশিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী লা আগস্ট থেকে এটি বাড়িয়ে ৫০০ টাকা করা হবে। আহমেদাবাদ ও সুরত পৌরসভার অন্তর্গত অঞ্চলগুলিতে পাবলিক প্লেসে মাস্ক না পরার জন্য আগেই ৫০০ টাকা জরিমানা করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সরকার নাগরিকদের জন্য সহজেই এবং স্বল্প মূল্যে ফেস মাস্ক সরবরাহ করার বিষয়টি নিশ্চিত করেছে। যেমন রাজ্যের সমস্ত আমুল মিল্ক পার্লাররা সাধারণ ফেস মাস্কগুলি টাকায় বিক্রি করবে

সোমবার, গুজরাটে ১০৫২টি নতুন COVID-19 কেস রিপোর্ট করা হয়েছে। যার জেরে গোটা রাজ্যে করোনা আক্রান্তের পরিমাণ ৫৬৮৭৪টি হয়েছে। রাজ্যটিতে এখনও পর্যন্ত এই রোগের কারণে ২৩৪৮ জন মারা যাওয়ার খবর পাওয়া গেছে।

#newzbangla #NationalBengal #GujratNews #bengalinews #নিউজবাংলা #newsbangla


No comments