Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

মর্নিংওয়াকে বেরিয়ে নিউটাউনে হামলার শিকার দিলীপ ঘোষ, রাজ্য জুড়ে সমালোচনার ঝড় !

নিউজ বাংলা ডেস্ক : নিউটাউনের কাছে বিরোধীদের আক্রান্তের মুখে পড়লেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। আজ সকালে মর্নিংওয়াক করতে বেরোলে নিউটাউনের কাছে তাঁর গাড়ি আটক করা হয় বলেই জানা গেছে।প্রতিদিনই সকালে হাঁটতে বেরোন দিলীপ ঘোষ। তবে আ…

নিউজ বাংলা ডেস্ক : নিউটাউনের কাছে বিরোধীদের আক্রান্তের মুখে পড়লেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। আজ সকালে মর্নিংওয়াক করতে বেরোলে নিউটাউনের কাছে তাঁর গাড়ি আটক করা হয় বলেই জানা গেছে।

প্রতিদিনই সকালে হাঁটতে বেরোন দিলীপ ঘোষ। তবে আজ দলীয় এক কর্মীর বাড়ি সকালের চায়ের নিমন্ত্রণ থাকায় ভাঙ্গরের পাশের এক এলাকায় মর্নিংওয়াকে যান দিলীপ। জানা যাচ্ছে সেই সময়ই আক্রান্ত হন তিনি।

দিলীপ ঘোষের গাড়ি ও নিরাপত্তাকর্মীর গাড়িও ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ। ধাক্কাধাক্কাতি গায়ে কিছুটা চোটও পান দিলীপ ঘোষও। ঘটনার পর এলাকারই সেই দলীয় কর্মীর বাড়িতেই নিয়ে যাওয়া হয়েছে তাঁকে।

বিষয়টির ব্যাপারে জানতে চাওয়া হলে দিলীপ ঘোষ বলেন, "ভাঙরের ওই এলাকায় তৃণমূল কখনই বিরোধী নেতাকে ঢুকতে দেয় না। তাই আজকের হামলা। তবে এটা তো হতে পারে না। আমি আবার আসব এখানে।" সাতসকালের এই ঘটনার ফলে যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পুরো ব্যাপারটাই খতিয়ে দেখা হচ্ছে।

No comments