Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

মাধ্যমিকে তৃতীয়, মেয়েদের মধ্যে প্রথম স্থান দখল করে পূর্ব মেদিনীপুরের মুখ উজ্জ্বল করল কাঁথির দেবস্মিতা !

নিউজবাংলা ডেস্ক : গত কয়েক বছর ধরে মাধ্যমিক পরীক্ষার সেরার সেরা স্থান দখল করে চলেছে পূর্ব মেদিনীপুর জেলা। এবারও ফল প্রকাশের পরেই সেই একই ধারা বজায় রাখার বিরল নজির গড়েছে পূর্ব মেদিনীপুর।আর মাধ্যমিকে পূর্ব মেদিনীপুরের মুখ উজ্জ্বল কর…

নিউজবাংলা ডেস্ক : গত কয়েক বছর ধরে মাধ্যমিক পরীক্ষার সেরার সেরা স্থান দখল করে চলেছে পূর্ব মেদিনীপুর জেলা। এবারও ফল প্রকাশের পরেই সেই একই ধারা বজায় রাখার বিরল নজির গড়েছে পূর্ব মেদিনীপুর।

আর মাধ্যমিকে পূর্ব মেদিনীপুরের মুখ উজ্জ্বল করেছে যারা তার মধ্যে সেরার সেরা এগরা২ নং ব্লকের সৃজন পল্লীর বাসিন্দা দেবস্মিতা মহাপাত্র। তাঁর প্রাপ্ত নম্বর ৬৯০। দেবস্মিতা মেয়েদের মধ্যে রাজ্যে প্রথম স্থান দখল করেছে এই মিষ্টি মেয়েটি।

এছাড়াও গ্রুপ ফলাফলে যুগ্ম তৃতীয় হয়েছে দেবস্মিতা।  পূর্ব মেদিনীপুরের এগরা ভবানীচক হাইস্কুল থেকে পড়াশোনা করেছে সে। দেবস্মিতার মা স্বপ্না মহাপাত্র ও বাবা দেবাশীষ মহাপাত্র দুজনেই হাইস্কুলের ভূগোলের শিক্ষক।

দেবস্মিতার মা ভবানিচক হাইস্কুলেরই শিক্ষিকা। আর বাবা মারিশদা বনমালীচট্টা হাইস্কুলের শিক্ষক। দেবস্মিতার দাদা বর্তমানে রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে ইংলিশ অনার্স নিয়ে পড়ছে।


No comments