Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

মুর্শিদাবাদে ভয়াবহ বোমা বিস্ফোরণে মৃত ২, আহত ৫ !

নিউজ বাংলা, মুর্শিদাবাদ : বোমা বাধঁতে গিয়ে ভয়াবহ বিস্ফোরণে মৃত্যু হল দুই ব্যক্তির। বিস্ফোরণের জেরে মৃত দুই ব্যক্তির দুটি হাত উড়ে যায়। ঘটনায় আহতদের জঙ্গিপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সুতি এলাকায়। মুর্শিদাবাদ স…


নিউজ বাংলা, মুর্শিদাবাদ : বোমা বাধঁতে গিয়ে ভয়াবহ বিস্ফোরণে মৃত্যু হল দুই ব্যক্তির। বিস্ফোরণের জেরে মৃত দুই ব্যক্তির দুটি হাত উড়ে যায়। ঘটনায় আহতদের জঙ্গিপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সুতি এলাকায়।

মুর্শিদাবাদ সুতি এলাকার আহিরণ পাদুয়া এলাকায় ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে। এলাকাবাসি সূত্রে খবর, গত শুক্রবার রাতে আহিরণ পাদুয়া গ্রামে একটি বোম কারখানায় বোমা বাঁধার কাজ চলছিল। কারখানায় বেশ কয়েকজন কর্মচারীও কাজ করছিল।

আচমকাই বড়সড় বিস্ফোরণের জেরে এলাকা কেঁপে ওঠে। এলাকার মানুষজন আওয়াজ পেয়ে বাড়ির বাইরে এসে দেখে গ্রামের মধ্যে থাকা বোমা কারখানাটিতেই বিস্ফোরণ ঘটেছে। স্থানীয়দের সাহায্যেই পুলিশকে খবর দেওয়া হয় এবং আগুন নেভানোর কাজ শুরু হয়।

ঘটনায় মৃত দুই ব্যক্তি ফারাক্কার বাসিন্দা মাহারুল শেখ, তৈফুল শেখ। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। গুরুত্বর জখম অবস্থায় তাদের মধ্যে একজনকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়।

ঘটনাস্থলে দমকল বিভাগের চেষ্টায় আগুন নেভানো সম্ভব হয়। বিস্ফোরণের জেরে বাড়িটি পুরোটিই ভেঙে গিয়েছে। এলাকায় আরও কিছু বাড়িতে ফাটল দেখা দিয়েছে। এলাকার মধ্যেই এত বড় বিস্ফোরণ কিভাবে হল তা জানতে আহতদের সাথে কথা বলবে পুলিশ।

তবে এত বড় বিস্ফোরনের মাত্রায় কোনো  বিস্ফোরক ছিল কিনা এবং কি কারণে সেখানে বোমা বাঁধার কাজ চলছিল তা জানতে তদন্ত শুরু করেছে সুতি থানার পুলিশ।


No comments