Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

কাঁথিতে করোনা আক্রান্ত হয়ে প্রাক্তন কাউন্সিলারের মৃত্যু !

নিউজবাংলা ডেস্ক, পূর্ব মেদিনীপুর :করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল পূর্ব মেদিনীপুরের কাঁথি পুরসভার প্রাক্তন এক কাউন্সিলারের। মৃত ব্যক্তির নাম ভবতোষ বেরা (৫৮)। তিনি আবার কাঁথির এক ব্যবসায়ীও বটে। দিন কয়েক আগেই অন্য একটি রোগের চিকিৎসার …

নিউজবাংলা ডেস্ক, পূর্ব মেদিনীপুর : করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল পূর্ব মেদিনীপুরের কাঁথি পুরসভার প্রাক্তন এক কাউন্সিলারের। মৃত ব্যক্তির নাম ভবতোষ বেরা (৫৮)। তিনি আবার কাঁথির এক ব্যবসায়ীও বটে। দিন কয়েক আগেই অন্য একটি রোগের চিকিৎসার জন্য উড়িষ্যায় গিয়েছিলেন তিনি।

সেখানেই একটি বেসরকারী নার্সিং হোমে চিকিৎসা চলাকালীন কোভিড-১৯ আক্রান্ত হয়ে পড়েন তিনি, পরিবার সূত্রে এমনটাই খবর। তাঁকে তড়িঘড়ি ভুবনেশ্বরের কোভিড হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এরপর বুধবার বেলার দিকে তাঁর মৃত্যুর খবর এসে পৌঁছেছে বাড়িতে।

খবর পেয়েই প্রাক্তন কাউন্সিলারের পরিবারের লোকেরা উড়িষ্যার উদ্দেশ্যে রওনা দিয়েছেন। সেখানেই তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে বলে পরিবারের তরফে জানানো হয়েছে। প্রসঙ্গতঃ দিন কয়েক আগেই কাঁথিতে এক ব্যবসায়ী করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে।

এদিকে কাঁথি পুরসভার ১৮নং ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলার পদ্মপুকুরিয়ার বাসিন্দা ভবতোষবাবুরও একটি ভুসিমাল দোকান রয়েছে কাঁথির সুপার মার্কেটে। সূত্রের খবর, সপ্তাহ খানেক আগে তিনি উড়িষ্যার ভুবনেশ্বরের একটি নার্সিং হোমে চিকিৎসার জন্য ভর্তি হয়েছিলেন। তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে গোটা এলাকায়।

#newzbangla #SouthBengalNews #CovidDeath #bengalinews #নিউজবাংলা #newsbangla #FightAgainstCovid19 #Covid19India



No comments