Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

মুর্শিদাবাদে বাড়িতে ঢুকে কলেজছাত্রীকে খুন, অভিযোগ পাশের গ্রামের যুবকের বিরুদ্ধে !

নিউজ বাংলা, মুর্শিদাবাদ : রাতের অন্ধকারেই জানালা দিয়ে ঢুকে গলার নলি কেটে পালাল আততায়ী। ঘটনায় নিহত বহরমপুর কমার্স কলেজের বাংলা বিভাগের প্রথম বর্ষের ছাত্রী মুর্শিদা খাতুন (১৯)। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের দৌলতাবাদ এলাকার সলুয়া গ্রাম…

নিউজ বাংলা, মুর্শিদাবাদ : রাতের অন্ধকারেই জানালা দিয়ে ঢুকে গলার নলি কেটে পালাল আততায়ী। ঘটনায় নিহত বহরমপুর কমার্স কলেজের বাংলা বিভাগের প্রথম বর্ষের ছাত্রী মুর্শিদা খাতুন (১৯)। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের দৌলতাবাদ এলাকার সলুয়া গ্রামে।

বাকিদিনের মতোই মায়ের সাথে ঘুমিয়েছিল মুর্শিদা। রাতের অন্ধকারে ঘরের খোলা জানালা দিয়ে ঢুকে গলার নলি কেটে খুন করা হয় মুর্শিদাকে। মেয়ের চিৎকার শুনে জেগে ওঠার পর জানালা দিয়ে আততায়ীকে পালতে দেখেন মা। ঘটনায় অভিযোগের তীর পার্শ্ববর্তী গ্রামের এক যুবকের বিরুদ্ধে।

অভিযোগ, ওয়াসিম শেখ নামের যুবক মুর্শিদার সাথে দ্বাদশ শ্রেণীতে পড়ত। তখন থেকেই অনেকবার প্রেম নিবেদন থেকে শুরু করে নানা বিষয়ে উত্যক্ত করত। যদিও এই বিষয়ে আমল দিত না মুর্শিদা।

মাস চারেক আগে এই বিষয়েই মুর্শিদার পরিবারের তরফে শাসানি দেওয়া হয়। সেই বিষয়েই এই ঘটনা কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। অভিযোগের ভিত্তিতেই অভিযুক্তকে আটক করে জেরা শুরু করেছে পুলিশ। ঘটনায় এলাকাতে চাঞ্চল্য ছড়িয়েছে। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp


No comments