Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

টাকা দিচ্ছে না কেন্দ্র, প্রধানমন্ত্রীর কাছে রাজ্যের জন্য পৃথক করোনা তহবিলের আর্জি মুখ্যমন্ত্রীর !

নিউজ বাংলা, কলকাতা : রাজ্যে বর্তমান পরিস্থিতি নিয়ে ভার্চুয়াল বৈঠক করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিনের বৈঠকে মুখ্যমন্ত্রী কেন্দ্রের কাছে পাওনা বাকি টাকার দাবিও করেন। সেই সাথে করোন…


নিউজ বাংলা, কলকাতা : রাজ্যে বর্তমান পরিস্থিতি নিয়ে ভার্চুয়াল বৈঠক করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিনের বৈঠকে মুখ্যমন্ত্রী কেন্দ্রের কাছে পাওনা বাকি টাকার দাবিও করেন। সেই সাথে করোনা পরিস্থিতি মোকাবিলায় আলাদা ফান্ড তৈরীর কথাও জানিয়েছেন।

একে করোনা তার ওপর আমফান কান্ডের জেরে বিপর্যস্ত বাংলা। তার মাঝেই বর্ষার কারণে নদীর জলস্ফীতি হচ্ছে। এই অবস্থায় রাজ্য বিপর্যয় মোকাবিলা ফান্ড থেকে করোনা মোকাবিলায় খরচ সম্ভব নয়।

তাই কেন্দ্রের কাছে অনুরোধ করে তিনি আলাদা করোনা তহবিলের কথা বলেন। রাজ্য সরকার এখনো পর্যন্ত এই করোনা মোকাবিলায় আড়াই হাজার কোটি টাকা খরচ করেছে বলেও জানান তিনি।

পাশাপাশি তিনি এও জানান, আমফান পরবর্তী সময়ে কেন্দ্র এক হাজার কোটি টাকার আর্থিক সাহায্য দিয়েছে। কিন্তু এখনো পর্যন্ত কেন্দ্রের কাছে রাজ্যের বকেয়া অর্থ ৫১ হাজার কোটি টাকা।

সেই টাকা হাতে পেলে বর্তমান সময়ে দাঁড়িয়ে করোনা চিকিৎসায় আরও সুবিধা পাওয়া যাবে বলে জানান মুখ্যমন্ত্রী। সেইসাথে এদিনের বৈঠকে রাজ্য করনা মোকাবিলায় কি ভূমিকা পালন করেছে তার খতিয়ান তুলে ধরেন তিনি।

#newzbangla #BengalUpdate #FightAgainstCovid19 #bengalinews #নিউজবাংলা #newsbangla #Covid19 #MamataBanerjee #Covid19Fund


No comments