Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

করোনা আবহেও দুষ্কৃতী তান্ডবে ত্রস্ত কল্যানী, প্রকাশ্য রাস্তায় গুলিতে ঝাঁজরা ব্যবসায়ী !

নিউজ বাংলা, কল্যাণী : প্রকাশ্যে দিনের আলোয় এক ব্যবসায়ীকে গুলি করে খুন করল দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটেছে কল্যাণীর রথতলা সংলগ্ন বিধানপল্লী এলাকায়। ঘটনার পরে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। পুলিশ জানিয়েছে, মৃত ব্যবসায়ীর নাম চন্দন দাস(৩৫)…

নিউজ বাংলা, কল্যাণী : প্রকাশ্যে দিনের আলোয় এক ব্যবসায়ীকে গুলি করে খুন করল দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটেছে কল্যাণীর রথতলা সংলগ্ন বিধানপল্লী এলাকায়। ঘটনার পরে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। পুলিশ জানিয়েছে, মৃত ব্যবসায়ীর নাম চন্দন দাস(৩৫)।

স্থানীয় সূত্রে খবর, এদিন বিকেলে বিধানপল্লী এলাকার বাসিন্দা চন্দনের প্লাইউডের দোকানের সামনে আচমকা দুজন ব্যক্তি বাইকে করে আসে। তাদের মধ্যে একজন দোকানের সামনেই বাইক থেকে নেমে চন্দনকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালায়। তারপরেই দুজনে এলাকা ছেড়ে বাইকে চেপে চম্পট দেয়।

গুলি লাগার পরেই মাটিতে লুটিয়ে পড়ে চন্দন। গুলির আওয়াজ পেয়ে ছুটে আসে চন্দনের ভাই। স্থানীয়দের সাহায্যে তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে। পরিবার সূত্রে খবর, চন্দনেরা তিন ভাই। এর আগে আরেক ভাই অ্যাক্সিডেন্টে মারা গিয়েছে। বাকি দুইভাই একসাথেই থাকতেন।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কল্যাণী থানার পুলিশ। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। ঘটনার তদন্তে নেমে এই ঘটনায় কে বা কারা জড়িয়ে আছে এবং কি কারণে এমন হামলা তা খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

#newzbangla #BengaliNews #Shootout #নিউজবাংলা #newsbangla #KalyaniNews


No comments