Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

একের পর এক মহিলাকে খুনের পর ধর্ষণ, বর্ধমানের ত্রাস চেন কিলারের মৃত্যুদন্ডের নির্দেশ !

নিউজ বাংলা, বর্ধমান :একের পর এক মহিলাকে চেনের প্যাঁচ লাগিয়ে মাথায় রড মেরে নৃশংস খুনের ঘটনায় পুলিশের হাতে ধরা পড়েছিল সিরিয়াল কিলার চেনম্যান কামরুজ্জামান সরকার। খুনের একাধিক তথ্যে তাজ্জব পুলিশ কর্তারা। আজ সেই চেনম্যানের ফাঁসির সাজা…

নিউজ বাংলা, বর্ধমান :  একের পর এক মহিলাকে চেনের প্যাঁচ লাগিয়ে মাথায় রড মেরে নৃশংস খুনের ঘটনায় পুলিশের হাতে ধরা পড়েছিল সিরিয়াল কিলার চেনম্যান কামরুজ্জামান সরকার। খুনের একাধিক তথ্যে তাজ্জব পুলিশ কর্তারা। আজ সেই চেনম্যানের ফাঁসির সাজা শোনাল কালনা আদালত।

সাধারণ মধ্যবিত্ত পরিবারে বাড়িতে একা রয়েছে এমন কোনো মহিলাই কামরুজ্জামানের টার্গেট ছিল। বাড়ি বাড়ি মিটার রিডিং চেক করার অজুহাতে মাথায় হেলমেট, লাল কালো বাইক আর নাইলনের ব্যাগ নিয়ে ধোপদুরস্ত বেশে নিঃশব্দে ঘুরে বেড়াত শিকারের উদ্দেশ্যে।

এভাবেই ২০১৩ এর প্রথম খুনের পর চেন্নাই পালানো, কিছু মাস পরে ফিরে পুনরায় একইভাবে খুনের ঘটনা এবং বিকৃত যৌনলালসা মেটাতে মৃতদেহের সাথে সঙ্গম।  অবশেষে ৩০ মে সিঙ্গেরকোন গ্রামে খুনের আগেই এক কিশোরী তার যৌন লালসার শিকার হয়। বাড়ি থেকে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছিল পরিবার কিন্তু বাঁচানো যায়নি।

পরে বুলবুল ফাঁড়ি এলাকা থেকে আটক হয় কামরুজ্জামান। গত বছর ২৫ অগাস্ট পুলিশ আদালতে চার্জশিট পেশ করে। ৭ সেপ্টেম্বর চার্জ গঠনের পর কালনা আদালতে বিচার শুরু হয়। মামলার সাক্ষী হিসেবে ৩৫ জন সাক্ষ্যপ্রমান দেন। গত ২ জুলাই কামরুজ্জামানকে দোষী সাব্যস্ত করে আদালত।

অবশেষে আজ চেনম্যানের ফাঁসির সাজা ঘোষণা করে কালনা আদালত। কালনার অতিরিক্ত জেলা ও দায়রা বিচারক তপনকুমার মন্ডল চেনম্যানের সাজা ঘোষণা করেন। সাজা ঘোষণায় খুশি নিহত এবং নির্যাতিতাদের পরিবার, খুশি পূর্ব বর্ধমানের একাধিক মানুষ।


No comments