Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

মামাবাড়ি যাওয়ার বায়না শোনেনি মা, অভিমানে দাসপুরে আত্মঘাতী ১৩ বছরের কিশোর !

নিউজবাংলা, পশ্চিম মেদিনীপুর : মাত্র ১৩ বছরের এক কিশোরের ঝুলন্ত দেহ উদ্ধার হল তারই বাড়ি থেকে। বৃহস্পতিবার দুপুর নাগাদ ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের দাসপুর থানার গোছাতি গ্রামে।স্থানীয় সূত্রে জানা গেছে, মৃত কিশোরের নাম শঙ্কর মান্ন…


নিউজবাংলা, পশ্চিম মেদিনীপুর : মাত্র ১৩ বছরের এক কিশোরের ঝুলন্ত দেহ উদ্ধার হল তারই বাড়ি থেকে। বৃহস্পতিবার দুপুর নাগাদ ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের দাসপুর থানার গোছাতি গ্রামে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মৃত কিশোরের নাম শঙ্কর মান্না (১৩)। এদিন সকালে বাড়িতে কেউ ছিল না। দুপুরের দিকে তাঁর ঠাকুমা কাজ থেকে বাড়ি ফিরে দেখে ঘরের মধ্যে কড়িকাঠে ঝুলছে ছেলেটির দেহ।

এই ঘটনায় হতবাক তাঁর পরিবারের লোকেরা। পরে তাঁর দেহ উদ্ধার করার পর স্থানীয় চিকিৎসকরা জানিয়ে দেন, মৃত্যু হয়েছে ছেলেটির। পরিবার সূত্রে জানা গেছে, ছেলেটির মা ও বোন মামার বাড়িতে যাওয়ার জন্য বেরিয়েছিল।

সেও মায়ের সঙ্গে মামাবাড়ি যাওয়ার বায়না ধরেছিল। তবে বাড়িতে কেউ না থাকায় তাঁকে বাড়ির লক্ষ্যনজর রাখার জন্য নিয়ে যাওয়া হয়নি। ছেলেটির বাবা কর্মসূত্রে দুর্গাপুরে থাকেন। কিন্তু মামার বাড়ি না নিয়ে যাওয়ায় ছেলে যে এমন কান্ড ঘটাবে তা কেউই ঠাহর করতে পারেননি।

ঘটনা জানাজানি হতেই ছুটে আসেন আত্মীয়স্বজন থেকে প্রতিবেশীরাও। সামান্য কারনে কিশোরটি এভাবে আত্মঘাতী হওয়ায় শোকের ছায়া নেমে এসেছে গোটা এলাকায়।

#newzbangla #SchoolEducation #bengalinews #নিউজবাংলা #newsbangla #WestBengalSchoolEducation #OnlineClass

No comments