Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

অতিরিক্ত পুলিশ সুপারের অফিসের সামনে থাকা গাড়িতে বিস্ফোরণ, ব্যাপক চাঞ্চল্য বোলপুরে !

নিউজ বাংলা, বোলপুর : ফাঁকা গাড়ির বিস্ফোরণে ঘুম ছুটল পুলিশের। বোলপুরের অতিরিক্ত পুলিশ সুপারের অফিসের কাছে এই বিস্ফোরণের ঘটনাটি ঘটেছে আজ সকালে। ঘটনার দিকটি খতিয়ে দেখছে পুলিশ। ছুটির দিনের সকালের আমেজে ভাটা। সকাল থেকে অফিসের কাছে দাঁড়…

নিউজ বাংলা, বোলপুর : ফাঁকা গাড়ির বিস্ফোরণে ঘুম ছুটল পুলিশের। বোলপুরের অতিরিক্ত পুলিশ সুপারের অফিসের কাছে এই বিস্ফোরণের ঘটনাটি ঘটেছে আজ সকালে। ঘটনার দিকটি খতিয়ে দেখছে পুলিশ।

ছুটির দিনের সকালের আমেজে ভাটা। সকাল থেকে অফিসের কাছে দাঁড়িয়ে ছিল লাল রংয়ের গাড়িটি। কিন্তু আচমকা তাতেই বিস্ফোরণ। ঘটনায় গাড়িটি ক্ষতিগ্রস্থ হয়েছে তবে কোনো হতাহতের খবর নেই।

ছুটির দিনে গাড়িটি দাঁড়িয়ে থাকায় সেভাবে কোনো পুলিশকর্মী গুরুত্ব দেননি বিষয়টিকে। তবে ঘটনার পরে গাড়িটি কার তা জানার চেষ্টা করছে পুলিশ। স্থানীয়দের অনুমান, যান্ত্রিক ত্রুটির কারণে স্থানীয় কেউ হয়ত গাড়িটি এখানে রেখেছিল। হয়ত সেইথেকেই কোনভাবে বিস্ফোরণ হয়েছে।

অন্যদিকে কি কারণে এই বিস্ফোরণ ঘটল তা স্পষ্ট নয় বলে পুলিশ সূত্রের খবর। তবে নিছকই বিস্ফোরণের তত্ত্বে রাখতে চায়না পুলিশ এই বিষয়টিকে। ঘটনার পেছনে অন্য কোনো সন্দেহজনক গতিবিধি রয়েছে কিনা সেই দিকটিও তদন্ত করে দেখা হবে জানা গিয়েছে।

কেমন লাগছে আমাদের প্রতিবেদন, আপনার মন্তব্য জানান নীচের কমেন্ট বক্স-এ। আপনার মূল্যবান মন্তব্য ও পরামর্শ আমাদের চলার পথ সমৃদ্ধ করবে।


No comments