Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

বীরভূমে উদ্ধার তৃণমূল কর্মীর গুলিবিদ্ধ দেহ !

নিউজ বাংলা, বীরভূম : পিকনিক করতে সন্ধ্যায় স্থানীয় নেতৃত্বের সাথে বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিলেন তৃণমূল কর্মী। তারপর থেকে আর কোনো খোঁজ পাওয়া যায়নি। শনিবার সকালে এলাকাতেই তার গুলিবিদ্ধ দেহ উদ্ধার করা হল।ঘটনায় বিজেপি-তৃণমূলের রাজনৈতিক য…


নিউজ বাংলা, বীরভূম : পিকনিক করতে সন্ধ্যায় স্থানীয় নেতৃত্বের সাথে বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিলেন তৃণমূল কর্মী। তারপর থেকে আর কোনো খোঁজ পাওয়া যায়নি। শনিবার সকালে এলাকাতেই তার গুলিবিদ্ধ দেহ উদ্ধার করা হল।

ঘটনায় বিজেপি-তৃণমূলের রাজনৈতিক যোগ বলেই স্থানীয়দের দাবী। ঘটনাটি ঘটেছে বীরভূমের খয়রাশোল এলাকায়। অভিযোগ, গত শুক্রবার পিকনিকের নাম করে তৃণমূল কর্মী শিশির বাউরিকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান তৃণমূলের অঞ্চল প্রধান কিশোর মন্ডল।

তারপর সারারাত আর শিশিরের খোঁজ পাওয়া যায়নি। ঘটনার পরদিন বাড়ি থেকে কিছু দূরেই শিশিরের গুলিবিদ্ধ মৃতদেহ দেখতে পান স্থানীয়রা। ঘটনায় মৃতের স্ত্রী বুলু বাউরির অভিযোগ, কিশোর তার স্বামীকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে খুন করেছে।

যদিও অভিযুক্ত কিশোর মন্ডল জানান, পিকনিকের অভিযোগ মিথ্যে। রাতে আমরা যে যার মত বাড়ি চলে গেছিলাম। তারপরেই আজ এই ঘটনার খবর পাই। তবে শিশিরকে খুন করার পিছনে বিজেপির হাত রয়েছে বলেই অভিযোগ করেন তিনি।

পাল্টা বিজেপি জেলা নেতৃত্ব জানায়, এই ঘটনায় বিজেপি কোনোভাবেই জড়িত নয়। বীরভূমে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের খবর নতুন নয়। বিজেপির নামে মিথ্যে অভিযোগ চাপানো হচ্ছে। তদন্ত হলেই তো প্রকৃত দোষী ধরা যাবে।

ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ। দেহে মাথায় এবং কানের গোড়াতে আঘাত ও ক্ষতের চিহ্ন রয়েছে বলে খবর। মৃতদেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।


No comments