Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

সাংগঠনিক দক্ষতায় অসাধারণ কৃতিত্ব, রাজ্য বিজেপির হাতে পুরস্কৃত বীরাপ্পন তনয়া !

নিউজ বাংলা, তামিলনাড়ু : চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই রাজ্য বিজেপিতে যোগ দিয়েছিলেন চন্দন দস্যু বীরাপ্পন কন্যা বিদ্যা বীরাপ্পান। অল্প সময়ে সাংগঠনিক স্তর থেকে সমাজ সেবার কাজে নিজের সাফল্যে তামিলনাড়ু রাজ্য বিজেপির যুব মোর্চার সহ স…

নিউজ বাংলা, তামিলনাড়ু : চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই রাজ্য বিজেপিতে যোগ দিয়েছিলেন চন্দন দস্যু বীরাপ্পন কন্যা বিদ্যা বীরাপ্পান। অল্প সময়ে সাংগঠনিক স্তর থেকে সমাজ সেবার কাজে নিজের সাফল্যে তামিলনাড়ু রাজ্য বিজেপির যুব মোর্চার সহ সভাপতি পদে আসীন হলেন তিনি।

আশির দশকে দক্ষিণ ভারতের খুব পরিচিত নাম চন্দনদস্যু বীরাপ্পন। একাধিক  খুন, হাতি শিকার, হাতির দাঁত পাচার এবং চন্দন কাঠ পাচারের অভিযোগ ছিল তার বিরুদ্ধে। অবশেষে ২০০৪ সালে এসটিএফ-এর অভিযানে মারা যান বীরাপ্পন।

সমাজের চোখে অপরাধী হলেও বিদ্যার চোখে তার বাবা আজও নিরপরাধ। বিদ্যার মতে, পরিবেশ পরিস্থিতিতেই হয়তো তার বাবাকে এই কাজ করতে হয়েছিল। উল্লেখ্য, ২৯ বছর বয়সী পেশায় আইনজীবী বিদ্যা বীরাপ্পান গত ফেব্রুয়ারীতে রাজ্য বিজেপির জেনারেল সেক্রেটারি মূরলীধর রাও এবং প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী পন রাধাকৃষ্ণনের হাত ধরে বিজেপিতে এসেছিলেন।

পাঁচ মাসে তার সাংগঠনিক দক্ষতা সমাজসেবা এবং যুব সমাজের প্রতি কাজের দূরদর্শিতা সবকিছুই মুগ্ধ করেছে রাজ্য বিজেপি নেতৃত্বদের। তাই এবার এক কদম এগিয়ে যুব মোর্চার সহ-সভাপতি পদে তাকে নির্বাচিত করেছে রাজ্য বিজেপি নেতৃত্ব।

বিদ্যা জানান, আমি কোন ধর্মে বিশ্বাস করি না। মানবতায় বিশ্বাস করি। আমার মূল উদ্দেশ্য সমাজ সেবা। উল্লেখ্য, পেশায় আইনজীবী হলেও তিনি একজন সমাজসেবিকা। তামিলনাড়ুর কৃষ্ণগীরি জেলাতে ছোটদের একটি স্কুল চালান তিনি।

তিনি জানান, ছোটবেলা থেকে বাবার সাথে সেভাবে দেখা হয়নি একবারই দেখা হয়েছিল। আমায় বলেছিল ভালো করে পড়াশোনা করে মানুষের সেবা করতে। বাবার বলা কথাকে ভিত্তি করেই আজ যুব সমাজকে পথ দেখাচ্ছেন চন্দনদস্যু বীরাপ্পন কন্যা বিদ্যা বীরাপ্পান।

#NewzBangla #BirappanDaughter #নিউজবাংলা #bengalinews #NewsUpdate

কেমন লাগছে আমাদের প্রতিবেদন, আপনার মন্তব্য জানান নীচের কমেন্ট বক্স-এ। আপনার মূল্যবান মন্তব্য ও পরামর্শ আমাদের চলার পথ সমৃদ্ধ করবে।

No comments