Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

টানটান উত্তেজনা, পুলিশের গুলিতে খতম উত্তরপ্রদেশের কুখ্যাত ডন বিকাশ দুবে !

নিউজ বাংলা, কানপুর : টানটান চিত্রনাট্যের নাটকীয় অবসান। মধ্যপ্রদেশের উজ্জয়িনী মন্দিরের কাছ থেকে গ্রেফতারের পর কানপুরে নিয়ে আসা হচ্ছিল কুখ্যাত ডন বিকাশকে। কিন্তু কানপুরে পৌঁছনোর আগেই পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত হন তিনি। বৃহস্পতিবার ম…

নিউজ বাংলা, কানপুর : টানটান চিত্রনাট্যের নাটকীয় অবসান। মধ্যপ্রদেশের উজ্জয়িনী মন্দিরের কাছ থেকে গ্রেফতারের পর কানপুরে নিয়ে আসা হচ্ছিল কুখ্যাত ডন বিকাশকে। কিন্তু কানপুরে পৌঁছনোর আগেই পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত হন তিনি।

বৃহস্পতিবার মধ্যপ্রদেশ থেকে এসটিএফ দল বিকাশকে গ্রেফতার করে ফিরিয়ে আনা হচ্ছিল উত্তরপ্রদেশ কানপুরে। পুলিশের যে গাড়িতে বিকাশ ছিল সেই গাড়িতে পুলিশকর্মীদের সাথে হাতাহাতি থেকে সংঘর্ষ বাধে।

গাড়ি থেকে পালানোর উদ্দেশ্যে এই সংঘর্ষ যার কারণেই গাড়িটি ডিভাইডারে ধাক্কা খেয়ে উল্টে যায় বলে পুলিশ সূত্রে খবর। এরপরেই পুলিশের অস্ত্র ছিনিয়ে পালানোর সময় পুলিশের এনকাউন্টারে জখম হয় বিকাশ। পরে হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তার মৃত্যু হয় বলে জানা গিয়েছে।

প্রসঙ্গতঃ গত সপ্তাহে এই বিকাশ দুবেকে পাকড়াও করতে গিয়ে পাল্টা গুলি বর্ষণে শহীদ হন এক অফিসার সহ ৮ পুলিশ কর্মী। তারপর থেকেই বিকাশের গ্যাংকে নির্মূল করতে চিরুনি তল্লাশি শুরু করে পুলিশ।

সেদিনের গোপন অভিযানের খবর আগে থেকেই বিকাশকে পৌঁছে দেওয়ার জন্য ইতিমধ্যে এক পুলিশ অফিসারকে বরখাস্ত করে ঘটনার তদন্ত চলছে। পাশাপাশি বিকাশের বেশ কয়েকজন সঙ্গীকেও ইতিমধ্যে এনকাউন্টারে খতম করেছে পুলিশ।

গত কয়েকদিন পুলিশের চোখে ধুলো দিয়ে পালিয়ে বেড়ানো বিকাশকে বৃহস্পতিবার উজ্জ্বয়িনি থেকে গ্রেফতার করে উত্তর প্রদেশ পুলিশ। এরপর তাঁকে সেখান থেকে ফিরিয়ে আনা হচ্ছিল। কিন্তু রাস্তায় পুলিশের সঙ্গে সংঘর্ষে তাঁকেও খতম করল এসটিএফ।



No comments