Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

ছাড়া পেলেন না অমিতাভ-অভিষেক, করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরলেন ঐশ্বর্য-আরাধ্যা !

নিউজ বাংলা ডেস্ক: অবশেষে কিছুটা স্বস্তির খবর বচ্চন পরিবারে। কয়েকদিন ধরে চিকিৎসা চলার পর আপাতত করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে ঐশ্বর্য এবং আরাধ্যার। আপাতত তারা হাসপাতাল ছেড়ে বাড়িতে ফিরেছেন বলে টুইট করে জানান অভিষেক বচ্চন।১১…


নিউজ বাংলা ডেস্ক : অবশেষে কিছুটা স্বস্তির খবর বচ্চন পরিবারে। কয়েকদিন ধরে চিকিৎসা চলার পর আপাতত করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে ঐশ্বর্য এবং আরাধ্যার। আপাতত তারা হাসপাতাল ছেড়ে বাড়িতে ফিরেছেন বলে টুইট করে জানান অভিষেক বচ্চন।

১১ জুলাই প্রথম করোনা সংক্রমণ ঘটে অমিতাভ বচ্চনের। একদিনে করোনা পজিটিভ হয়ে সেই রাতেই কয়েক ঘন্টার ব্যবধানে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হন দুজনে। এরপর ১২ জুলাই করোনায় ফের আক্রান্ত হওয়ার রিপোর্ট এসে পৌঁছায় বচ্চন পরিবারে।

আক্রান্ত হন ঐশ্বর্য এবং আরাধ্যা। প্রথম দিকে তারা হোম আইসোলেশনে থাকলেও শারীরিক অবস্থার অবনতি ঘটলে দু'জনকেই নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়। স্ত্রী ঐশ্বর্য এবং মেয়ে আরাধ্যা করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরলেও এখনো পর্যন্ত হাসপাতালে চিকিৎসাধীন সিনিয়র এবং জুনিয়র বচ্চন।

তবে আগের অবস্থা থেকে  সুস্থ হচ্ছেন অমিতাভ এমনটাই হাসপাতাল সূত্রে খবর। তবে হাসপাতালে ভর্তি থাকলেও যে তিনি সোশ্যাল মিডিয়াতে ভীষণভাবে সক্রিয় সেটা তার যাবতীয় পোস্টেই বোঝা যায়। তবে ঐশ্বর্য এবং আরাধ্যা করোনা মুক্ত হয়ে বাড়ি ফেরার খবরে উচ্ছ্বসিত ফ্যানেরা।


#newzbangla #SouthBengal #FightingAgainstCovid19 #bengalinews #নিউজবাংলা #newsbangla #AmitabhBacchan #Covid19India

No comments