Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

সশস্ত্র তালিবান জঙ্গীদের একা হাতে নিকেশ করে ইতিহাস গড়ল অসম সাহসী আফগান কিশোরী !

নিউজবাংলা ডেস্ক :এক অসমসাহসী আফগান কিশোরীকে নিয়ে নেটদুনিয়া উত্তাল। তাঁর সাহসীকতার কাহিনী এখন দাপিয়ে বেড়াচ্ছে বিভিন্ন সোশ্যাল প্লাটফর্মে। বছর ১৬-এর ওই কিশোরী একা হাতেই নিকেশ করেছে বেশ কয়েকজন তালিবান জঙ্গীকে।দাপুটে কিশোরী কামার গুল…

নিউজবাংলা ডেস্ক : এক অসমসাহসী আফগান কিশোরীকে নিয়ে নেটদুনিয়া উত্তাল। তাঁর সাহসীকতার কাহিনী এখন দাপিয়ে বেড়াচ্ছে বিভিন্ন সোশ্যাল প্লাটফর্মে। বছর ১৬-এর ওই কিশোরী একা হাতেই নিকেশ করেছে বেশ কয়েকজন তালিবান জঙ্গীকে।

দাপুটে কিশোরী কামার গুল মধ্য আফগানিস্তানের ঘোর প্রদেশের এক গ্রামের বাসিন্দা। তবে আফগান সরকারপন্থী হওয়ায় ওই কিশোরীর বাবা তালিবানিদের চক্ষুশূল হয়ে উঠেছিলেন। এরই মাঝে সুযোগ বুঝে তালিবান জঙ্গীদের একটি দল তাঁদের বাড়িতে হামলা চালায়।

কিশোরীর বাবাকে বাড়ি থেকে টেনে হিঁচড়ে বাড়ির বাইরে এনে গুলি করে খুন করে জঙ্গীরা। স্বামীকে বাঁচাতে গেলে কামার গুলের মা’কেও জঙ্গীরা গুলিতে ঝাঁজরা করে দেয়। সেই সময় বাড়িতেই ছিল কিশোরী কামার গুল।

তালিবানিদের এই হিংস্রতায় ব্যাপক ক্ষিপ্ত হয়ে ওঠে কিশোরী। বাড়িতে থাকা একে৪৭ তুলে নিয়েই আচমকা হামলা চালায় সশস্ত্র তালিবানিদের ওপর। প্রথমেই মেয়েটি গুলি করে মারে দুই জঙ্গীকে যারা তাঁর মা ও বাবাকে গুলি চালিয়েছিল।

এরপরেই আর কোনও রিস্ক না নিয়ে ওই কিশোরী ও তার ভাইকে নিরাপদ স্থানে সরিয়ে নিয়ে গিয়েছে দেশের নিরাপত্তা বাহিনী। ঘটনাটি জানাজানি হতেই ব্যাপক আলোড়ন পড়ে গিয়েছে নেটদুনিয়ায়।

#newzbangla #bengalinews #নিউজবাংলা #AfganGirl #TalibanKilled #nationalnews #newsupdate

-      তথ্যসূত্র-এইসময়

আমাদের প্রতিবেদন সম্পর্কে আপনার মন্তব্য জানান নীচের কমেন্ট বক্স-এ। আপনার মূল্যবান মন্তব্য ও পরামর্শ আমাদের চলার পথ সমৃদ্ধ করবে।


No comments