Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

এবার অজয় দেবগনের হাত ধরে পর্দায় ফিরবে গলওয়ানের শহীদ জওয়ানদের লড়াইয়ের চিত্র !

নিউজবাংলা ডেস্ক : গলওয়ান উপত্যকায় গত ১৫ জুন চিনা সৈনিকদের সঙ্গে বুকে বুক চিতিয়ে লড়াইয়ে প্রাণ হারিয়েছিলেন এক সেনা আধিকারিক সহ ২০ সেনা জওয়ান। লাল ফৌজের দাপট ভেঙে দিতে কিভাবে সেদিন ঝাঁপিয়েছিলেন বীর সেনানীরা সেই ঘটনাই এবার পর্দায় তুল…

নিউজবাংলা ডেস্ক : গলওয়ান উপত্যকায় গত ১৫ জুন চিনা সৈনিকদের সঙ্গে বুকে বুক চিতিয়ে লড়াইয়ে প্রাণ হারিয়েছিলেন এক সেনা আধিকারিক সহ ২০ সেনা জওয়ান।

লাল ফৌজের দাপট ভেঙে দিতে কিভাবে সেদিন ঝাঁপিয়েছিলেন বীর সেনানীরা সেই ঘটনাই এবার পর্দায় তুলে ধরতে চলেছেন জনপ্রিয় বলিউড অভিনেতা অজয় দেবগন।

ঘটনার দিন ১৪ পয়েন্টে টহলদারির সময় ভারতীয় জওয়ানদের নজরে আসে চিনা ফৌজরা অবৈধ ভাবে অস্থায়ী তাঁবু বানিয়ে ফেলেছে। সেই তাঁবু সরাতে যায় ভারতীয় জওয়ানরা। সেই সময় পাহাড়ের ওপর থেকে প্রথমে পাথর ছোঁড়ে চিনের জওয়ানরা।

তারপর রড হাতে নেমে এসে ভারতীয় জওয়ানদের সঙ্গে হাতাহাতি শুরু করে দেয়। চিনা ফৌজদের এই অতর্কিত হামলার জন্য মোটেই প্রস্তুত ছিল না ভারতীয় বাহিনী। পাহাড়ের ঢালে দাঁড়িয়েই সেদিন বুক চিতিয়ে লড়েছিলেন ভারতীয় জওয়ানেরা।

জীবন বিপন্নন করে পাহাড়ের ঢালে পড়ে যাওয়ার মুহূর্তেও চিনা বাহিনীর বিরুদ্ধে যে সাহসীকতায় প্রতিরোধ গড়ে তুলেছিলেন ভারতীয় জওয়ানেরা তারই বীরগাথা তুলে ধরার উদ্যোগ নিয়েছেন এই বলিউড অভিনেতা।


No comments