Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

চিকেন বিরিয়ানির আবদার মেটায়নি স্বামী, অভিমানে চরম পথ বেছে নিলেন স্ত্রী !

নিউজ বাংলা ডেস্ক : লকডাউন পরবর্তী সময় প্ৰিয় চিকেন বিরিয়ানি খেতে চেয়েছিল স্ত্রী। চিকেন বিরিয়ানি না পাওয়ায় বাড়িতেই গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যা যুবতীর।ঘটনাটি ঘটেছে চেন্নাইয়ের মামাল্লাপুরমে। বছর আঠাশের যুবতী সৌমিয়া তার স্বামী মনোহরকে …


নিউজ বাংলা ডেস্ক : লকডাউন পরবর্তী সময় প্ৰিয় চিকেন বিরিয়ানি খেতে চেয়েছিল স্ত্রী। চিকেন বিরিয়ানি না পাওয়ায় বাড়িতেই গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যা যুবতীর।

ঘটনাটি ঘটেছে চেন্নাইয়ের মামাল্লাপুরমে। বছর আঠাশের যুবতী সৌমিয়া তার স্বামী মনোহরকে নিয়ে পুঞ্জেরি  গ্রামে থাকতেন। সেখানেই একটি স্থাপত্য তৈরির কারখানায় কাজ করতেন দুজন। সৌমিয়া এবং মনোহরের বছর দশেকের এক ছেলে এবং এগারো বছরের একটি মেয়ে আছে।

পাড়ায় নতুন বিরিয়ানির দোকান হয়েছে। 'বাই ওয়ান গেট ওয়ান'  অফারে দুটি প্যাকেট পাওয়া যাবে। এই দেখেই বিরিয়ানি প্ৰিয় সৌমিয়া চিকেন বিরিয়ানি নিয়ে আসার কথা বলে মনোহর কে। মনোহর দোকানে গিয়ে দেখে চিকেন বিরিয়ানি শেষ। অগত্যা আলু বিরিয়ানি নিয়ে বাড়ি ফেরত আসে।

বিপত্তি এখানেই, সৌমিয়া এই বিরিয়ানি দেখেই মেজাজ হারায়, এবং খাবারটি সে খেতে অস্বীকার করে। এরপর  মনোহর খাবারটি অন্য কাউকে দিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান। চিকেন বিরিয়ানি না পাওয়ায় নিজেকে শেষ করে ফেলার চিন্তা করে সে।

ফলস্বরূপ, বাড়ির টেরেসে দাঁড়িয়ে গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। ঘটনাটি দেখতে পেয়ে এক প্রত্যক্ষদর্শী স্থানীয়দের ডাকাডাকি করে পুলিশে জানান। চেঙ্গালপেট সরকারি হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর গত শুক্রবার তার মৃত্যু হয়। পুলিশ ঘটনার তদন্ত করছে।


No comments