Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

জম্মু কাশ্মীরে অশান্তি ছড়ানোর চেষ্টা বানচাল, নিরাপত্তার রক্ষীদের গুলিতে নিকেশ ২ সন্ত্রাসবাদী !

নিউজবাংলা ডেস্ক :নিরাপত্তারক্ষী বাহিনীর সঙ্গে তীব্র গুলির লড়াইয়ে খতম হল দুই জঙ্গী। ঘটনাস্থল উত্তর কাশ্মীরের সোপোরের হর্দশিবা এলাকা। ওই এলাকায় সন্ত্রাসবাদীরা আত্মগোপন করে রয়েছে খবর পেয়ে বুধবার রাতেই এলাকা ঘিরে ফেলে নিরাপত্তারক্ষীর…


নিউজবাংলা ডেস্ক :  নিরাপত্তারক্ষী বাহিনীর সঙ্গে তীব্র গুলির লড়াইয়ে খতম হল দুই জঙ্গী। ঘটনাস্থল উত্তর কাশ্মীরের সোপোরের হর্দশিবা এলাকা। ওই এলাকায় সন্ত্রাসবাদীরা আত্মগোপন করে রয়েছে খবর পেয়ে বুধবার রাতেই এলাকা ঘিরে ফেলে নিরাপত্তারক্ষীরা।

এরপর বৃহস্পতিবার সকাল থেকে শুরু হয় অভিযান। সন্ত্রাসবাদীরা নিরাপত্তারক্ষীদের উপস্থিতি টের পেয়ে গুলি চালাতে শুরু করে। পাল্টা গুলি বর্ষণ করেন জওয়ানরা। দীর্ঘ লড়াইয়ের পর শেষ পর্যন্ত দু'জনকে খতম করা গিয়েছে বলে জানা গেছে।

সূত্রের খবর, এবছরের শুরু থেকেই জম্মু কাশ্মীর এলাকায় ব্যাপক হারে জঙ্গী কার্যকলাপ বেড়ে গিয়েছে। তবে থেমে নেই নিরাপত্তারক্ষীরাও। চলতি বছরেই জম্মু কাশ্মীরে একাধিক অভিযানে প্রায় ১০৮ জন সন্ত্রাসবাদীকে মারা হয়েছে বলে খবর।

হর্দশিবা এলাকায় এদিনের অভিযানে সামিল হয়েছিলেন জম্মু ও কাশ্মীর পুলিশ, সেনাবাহিনীর ২২আরআর এবং CRPF জওয়ানরা। গোপন সূত্রে খবর পেয়ে নিরাপত্তারক্ষীদের দলটি এলাকায় চিরুনি তল্লাশি শুর করে। সেই সময়ই জঙ্গীরা গুলি ছুঁড়তে শুরু করে বলে জানা গেছে।

অন্যদিকে বুধবারই জম্মু কাশ্মীরের এনকাউন্টার চালানো হয় পুলওয়ামা ও কুপওয়ারা এলাকায়। এই অভিযান চলাকালীন জঙ্গীদের ছোঁড়া গুলিতে জখম হন কেন্দ্রীয় আধা সামরিক বাহিনী (সিআরপিএফ)-এর এক জওয়ান। পরে হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তাঁর মৃত্যু হয়। তবে পাল্টা হামলায় এখানেও ২ সন্ত্রাসবাদীকে খতম করা হয়েছে বলে জানা গেছে।




No comments