Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

অবশেষে চাপের কাছে নতি স্বীকার, নিখোঁজ দুই দুতাবাস কর্মীকে ভারতীয় হাই কমিশনের হাতে ফেরাল ইসলামাবাদ !

নিউজবাংলা ডেস্ক : সোমবার সকালে কাজে বেরিয়ে আর অফিসে পৌঁছাননি পাকিস্তানের ভারতীয় হাই কমিশনে কর্মরত দুই সিআইএসএফ কর্মী। এই ঘটনা প্রকাশ্যে আসতেই শুরু হয়ে যায় হইচই। প্রথমে এই দু'জনের কোনও সন্ধান পাওয়া যাচ্ছিল না।তবে বেলার দিকে বি…


নিউজবাংলা ডেস্ক : সোমবার সকালে কাজে বেরিয়ে আর অফিসে পৌঁছাননি পাকিস্তানের ভারতীয় হাই কমিশনে কর্মরত দুই সিআইএসএফ কর্মী। এই ঘটনা প্রকাশ্যে আসতেই শুরু হয়ে যায় হইচই। প্রথমে এই দু'জনের কোনও সন্ধান পাওয়া যাচ্ছিল না।

 

তবে বেলার দিকে বিভিন্ন মাধ্যমে জানা যায় পাক গুপ্তচর সংস্থা আইএসআই-এর হেফাজতে রয়েছেন এই দুই দুতাবাসকর্মী। কিন্তু পরে পাকিস্তানের স্থানীয় মিডিয়াদের দাবী, এক পথচারিকে ধাক্কা মেরে পালানোর সময় ওই দুই দুতাবাস কর্মীকে গ্রেফতার করা হয়েছে।

 

ইতিমধ্যে ভারতের তরফে জোরদার তৎপরতা শুরু হয়ে যায় ওই দুই কর্মীকে সুস্থ ভাবে ফিরিয়ে আনার জন্য। নয়াদিল্লীতে নিযুক্ত পাক দুতাবাসের ভারপ্রাপ্ত কুটনীতিককে ডেকে পাকিস্তানকে বার্তা দেওয়া হয়, এই দু'জনকে ফিরিয়ে দিতে হবে। তারপরেই তাঁদের মুক্তি দেওয়া হয়।

 

সূত্রের খবর, এই দুই ভারতীয় দুতাবাস কর্মীকে ইসলামাবাদের সেক্রেটারিয়েট থানায় আটকে রাখা হয়েছিল। যেখান থেকে হাই কমিশনের দূরত্ব মাত্র দু'কিমি হলেও অনেকটা সময় লেগে যায় তাঁদের সন্ধান করতে গিয়ে। জানা গেছে, উদ্ধার হওয়া দুই কর্মীর শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তবে কি কারনে এমন ঘটনা তা এখনও খোলসা করে জানা যায়নি।


No comments