Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

নির্বাচনী প্রস্তুতিতে আরও এক ধাপ, তৃনমূলের নতুন ক্যাম্পেন 'সোজা বাংলায় বলছি', মমতার ভার্চুয়াল বৈঠক ৩ জুলাই !

নিউজ বাংলা, কলকাতা : বছর ঘুরলেই ভোট আসন্ন। করোনা পরিস্থিতি এখন অনেকটাই সামলে স্বাভাবিক জীবনে ফিরছে বাংলা। ইতিমধ্যেই তৃণমূল সুপ্রিমোর নতুন কর্মসূচী ভোটের রেশ বাংলার বুকে যে আসন্ন তা বুঝিয়ে দিল। ঘাসফুল শিবিরের নতুন কর্মসূচী 'সো…

নিউজ বাংলা, কলকাতা : বছর ঘুরলেই ভোট আসন্ন। করোনা পরিস্থিতি এখন অনেকটাই সামলে স্বাভাবিক জীবনে ফিরছে বাংলা। ইতিমধ্যেই তৃণমূল সুপ্রিমোর নতুন কর্মসূচী ভোটের রেশ বাংলার বুকে যে আসন্ন তা বুঝিয়ে দিল। ঘাসফুল শিবিরের নতুন কর্মসূচী 'সোজা বাংলায় বলছি'।

'দিদিকে বলো', 'বাংলার গর্ব মমতা' কর্মসূচীতে ব্যাপক সাড়া পাওয়ার পরেই নতুন কর্মসূচীর ডাক দিলেন তৃণমূল হাইকম্যান্ড মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী ৩ জুলাই ভিডিও কনফারেন্সের মাধ্যমেই বিকেল তিনটায় এই কর্মসূচীর উদ্বোধন করবেন তিনি।

উল্লেখ্য কিছুদিন আগেই বিজেপির ভার্চুয়াল বৈঠকেও ভোটের সেই সুর পাওয়া গিয়েছিল। রাজ্য বিজেপির নেতৃত্ব সেই ভাবেই একপ্রস্থ প্রচারের কাজ শুরু করেছেন।অমিত শাহ বা মোদীর ভার্চুয়াল বৈঠক সেই আবহকেই উস্কে দিয়েছিল।

প্রসঙ্গত, এবার তৃণমূলের এই কর্মসূচীর দায়িত্বে থাকছেন ডেরেক ও ব্রায়েন। বৈঠকে অংশ নেবেন দলের সাংসদ,  বিধায়ক, জেলা সভাপতি, সভাধিপতিরা। মূলত 'দিদিকে বলো' কর্মসূচীর পরেই তৃণমূল জনসংযোগে ফিরেছিল। সেই পথেই এই কর্মসূচীও বাংলার মানুষের ওপর প্রভাব ফেলবে বলেই আশা রাখছে তৃণমূল।

বাংলার প্রতি কেন্দ্রের বঞ্চনা, বাংলার প্রাপ্য টাকা না পাওয়ার মত একাধিক তত্ত্বকেই হাতিয়ার করে এই কর্মসূচীর মাধ্যমেই বাংলায় বিজেপিকে রুখতে ৩ জুলাই বিকেল চারটেয় এই বিশেষ প্রচারের উদ্বোধন।

No comments