Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

চলে গেলেন ৩ বারের তৃণমূল বিধায়ক, শোকপ্রকাশ মুখ্যমন্ত্রীর !

নিউজবাংলা ডেস্ক :বেশ কয়েকদিন ধরে অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। অবশেষে বুধবার সকালে মৃত্যু হয়েছে তৃণমূলের ৩ বারের বিধায়ক তমোনাশ ঘোষের। মাল্টি অর্গান ফেলিওর হয়ে তাঁর মৃত্যু হয়েছে বলে জানা গেছে।সূত্রের খবর, গত ২৪ তারিখ…

trinamool congress, trinamool mla dies, trinamool mla dies in hospital, tmc mla, mla, tmc falta mla, falta mla, tmc mla tamonash ghosh, tamonash ghosh, mamta banerjee latest, latest news in bengal,

নিউজবাংলা ডেস্ক :  বেশ কয়েকদিন ধরে অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। অবশেষে বুধবার সকালে মৃত্যু হয়েছে তৃণমূলের ৩ বারের বিধায়ক তমোনাশ ঘোষের। মাল্টি অর্গান ফেলিওর হয়ে তাঁর মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

সূত্রের খবর, গত ২৪ তারিখ থেকে অসুস্থ হয়ে বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তমোনাষবাবু। গত সপ্তাহেই তাঁর স্বাস্থ্য নিয়ে উদ্বেগ প্রকাশ করেছিলেন মুখ্যমন্ত্রী। গত ৩ দিন ধরে অবস্থা ক্রমেই হাতের বাইরে চলে যায়।

বুধবার বেলার দিকে তৃণমূল বিধায়কের মৃত্যুর খবর নিজেই ট্যুইট করে জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রী শোকপ্রকাশ করে জানান, “ফলতা’র ৩ বারের বিধায়ক এবং ১৯৯৮ সাল থেকে দলের সর্বভারতীয় কোষাধ্যক্ষ তমোনাষ ঘোষ আজ আমাদের ছেড়ে চলে গিয়েছেন”।

“দীর্ঘ ৩৫ বছর ধরে তিনি তৃণমূলের সঙ্গী ছিলেন। দল ও জনগনের জন্য নিবেদিত প্রাণ ছিলেন তিনি। সমাজ সেবা মূলক কাজের মাধ্যমে তিনি সাধারণ মানুষের মনে জায়গা করে নিয়েছেন। তাঁর মৃত্যুতে অপূরণীয় ক্ষতি হয়ে গেল, যা পূরণ হওয়ার নয়”।

সেই সঙ্গে মুখ্যমন্ত্রী জানান, “তমোনাষবাবুর মৃত্যুতে তাঁর স্ত্রী ঝর্ণা ঘোষ, দুই মেয়ে সহ পরিবার ও আত্মীয় বন্ধুবান্ধবদের প্রতি আন্তরিক সমবেদনা জানাচ্ছি”। প্রসঙ্গতঃ দীর্ঘদিন ধরেই তৃণমূল নেত্রীর অত্যন্ত ঘনিষ্ঠ হিসেবে পরিচিত ছিলেন কালিঘাটের বাসিন্দা তমোনাষ। তবে সম্প্রতি নিজের বিধানসভা এলাকায় দলীয় কোন্দলে তিনি কিছুটা হতাশ ছিলেন বলে খবর।

trinamool congress, trinamool mla dies, trinamool mla dies in hospital, tmc mla, mla, tmc falta mla, falta mla, tmc mla tamonash ghosh, tamonash ghosh, mamta banerjee latest, latest news in bengal,

No comments