Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

বাগনানে শ্লীলতাহানির ঘটনায় অভিযুক্তকে দল থেকে বহিষ্কার করল তৃণমূল !

নিউজ বাংলা, কলকাতা : বাগনানের অন্তর্গত গোপালপুর এলাকায় স্থানীয় পঞ্চায়েত সদস্যার স্বামী কুশ বেরাকে জঘন্য কাজ করার জন্য দল থেকে বহিষ্কারের কথা জানালেন রাজ্যের নগর উন্নয়ন মন্ত্রী এবং তৃণমূলের সাধারণ সম্পাদক ফিরহাদ হাকিম। গত বুধবার ঘ…


নিউজ বাংলা, কলকাতা : বাগনানের অন্তর্গত গোপালপুর এলাকায় স্থানীয় পঞ্চায়েত সদস্যার স্বামী কুশ বেরাকে জঘন্য কাজ করার জন্য দল থেকে বহিষ্কারের কথা জানালেন রাজ্যের নগর উন্নয়ন মন্ত্রী এবং তৃণমূলের সাধারণ সম্পাদক ফিরহাদ হাকিম।

গত বুধবার ঘটে যাওয়া ঘৃণ্য ঘটনার জেরে বারবার এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরিস্থিতি সামাল দিতে এলে পুলিশের সদর্থক ভূমিকা নিয়েও উঠেছে একাধিক প্রশ্ন।

আরও পড়ুন -মেয়ের শ্লীলতাহানি রুখতে গিয়ে প্রাণ গেল মায়ের, আটক অভিযুক্ত শাসক দলের নেতা !

রাজ্য রাজনীতিতে তৃণমূলের অন্দরে কাদের ঠাঁই দেওয়া হয় সেই প্রশ্ন তুলেছেন রাজ্য বিজেপির কর্মীরা।

উল্লেখ্য, বাগনানের গোপালপুর এলাকায় এক কলেজছাত্রীর শ্লীলতাহানি করতে গিয়ে ছাত্রীর মা মেয়েকে উদ্ধার করতে ছুটে আসে, তখন তাকে ধাক্কা মেরে পালিয়ে যায় কুশ। মাথায় গুরুতর চোট পেয়েই বুধবার সকালে উলুবেড়িয়া হাসপাতালে মৃত্যু হয়।

ঘটনায় সরব হন রাজ্য বিজেপির দুই নেতৃত্ব। অবরুদ্ধ হয় জাতীয় সড়ক। আটক হন কুশ বেরা। পরিস্থিতি খতিয়ে দেখতে গ্রাউন্ড রিপোর্টে নেমে কুশকে দল থেকে বাদ দেওয়াই দলের ক্ষেত্রে মঙ্গল বলে মনে করে তৃণমূল নেতৃত্ব। কোনো অশালীন কাজে দল কাউকেই মেনে নেবে না। অন্যায়ের শাস্তি হবে, একথা স্পষ্ট জানান ফিরহাদ হাকিম।

No comments