Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

উলটপুরান, এবার বিজেপি পরিচালিত পঞ্চায়েতের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলে বিক্ষোভ তৃণমূলের !

পার্থ খাঁড়া, নিউজবাংলা (পঃমেদিনীপুর) :রাজ্য জুড়ে রেশন ও ত্রাণ বন্টনে দুর্নীতির অভিযোগ তুলে তৃণমূলের বিরুদ্ধে বিক্ষোভে সরব হয়েছে বিজেপি। তবে উলটপুরান দেখা গেল পশ্চিম মেদিনীপুরের শালবনী ব্লকে, যেখানে বিজেপি পরিচালিত গ্রাম পঞ্চায়েতে…


পার্থ খাঁড়া, নিউজবাংলা (পঃমেদিনীপুর) : রাজ্য জুড়ে রেশন ও ত্রাণ বন্টনে দুর্নীতির অভিযোগ তুলে তৃণমূলের বিরুদ্ধে বিক্ষোভে সরব হয়েছে বিজেপি। তবে উলটপুরান দেখা গেল পশ্চিম মেদিনীপুরের শালবনী ব্লকে, যেখানে বিজেপি পরিচালিত গ্রাম পঞ্চায়েতে দুর্নীতির অভিযোগ তুলে বিক্ষোভে সামিল হয়েছে তৃণমূল।

শালবনী ব্লকের বিজেপি পরিচালিতনম্বর ভীমপুর গ্রামপঞ্চায়েতের বিরুদ্ধে বিভিন্ন দুর্নীতি ও স্বজন পোষণের প্রতিবাদ জানিয়ে শুক্রবার ছয় দফা দাবির ভিত্তিতে তৃণমূলের পক্ষ থেকে গন ডেপুটেশন দেওয়া হয়েছে।

ভীমপুর গ্রাম পঞ্চায়েত এলাকায় ১০০ দিনের কাজ এবং আমফান ঝড়ে ক্ষতিগ্রস্তদের ত্রাণ বিলি সহ বিভিন্ন সরকারি সাহায্যের ক্ষেত্রে স্বজনপোষণ ও দ্বিচারিতার  অভিযোগ তুলে এই ডেপুটেশন দিয়েছেন ভীমপুর অঞ্চলের তৃণমূল নেতাকর্মীরা।

ডেপুটেশনে ওই অঞ্চলের বিভিন্ন গ্রামের  কয়েকশো মানুষকে সঙ্গে নিয়ে নিয়ে শালবনী পঞ্চায়েত সমিতির সভাপতি মিনু কোয়াড়ি জেলা পরিষদের বন ও ভূমি কর্মাধ্যক্ষ নেপাল সিংহ, সন মাহাতো ও শিশির মাহাতো সহ অন্যান্য তৃণমূল নেতৃবৃন্দ এই ডেপুটেশনে অংশগ্ৰহন করে


No comments