Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

এবার অবসাদে আত্মঘাতী টিকটক তারকা সিয়া কক্কর !

নিউজ বাংলা ডেস্ক : একের পর এক মন খারাপের খবরে কার্যত গুটিয়ে যাচ্ছে বলি ইন্ডাস্ট্রির চেহারা। সুশান্তের পর একইভাবে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী বছর ষোলোর এক তরুণী। মানসিক অবসাদ থেকেই এই আত্মহত্যা বলে জানা গিয়েছে। ঘটনাটি ঘটেছে দিল্লীর …


নিউজ বাংলা ডেস্ক : একের পর এক মন খারাপের খবরে কার্যত গুটিয়ে যাচ্ছে বলি ইন্ডাস্ট্রির চেহারা। সুশান্তের পর একইভাবে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী বছর ষোলোর এক তরুণী। মানসিক অবসাদ থেকেই এই আত্মহত্যা বলে জানা গিয়েছে।

ঘটনাটি ঘটেছে দিল্লীর প্রীত বিহার এলাকায় সিয়ার নিজস্ব বাড়িতে। সিয়ার মৃত্যুর খবর প্রকাশ্যে আনেন ভাইরাল ভয়ানী। তিনি জানান, সিয়া নিজের বাড়িতেই বৃহস্পতিবার রাত্রে আত্মঘাতী হয়েছেন। তিনি আরও জানান, বলিউডের প্রতি অনুরোধ কেউ অবসাদে ভুগলে প্লিজ মুখ খুলুন।  এভাবে বলিউডকে নিঃস্ব করে দেবেন না।

জনপ্রিয় এই টিকটক অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে কম সময়ে সবার পছন্দের তালিকায় পৌঁছে যান। ইনস্টাগ্রামে তার ফলোয়ার সংখ্যা এগারো লক্ষের মত। সিয়ার ম্যানেজার  অর্জুন সারিন জানান, সিয়া খুব ভাল কাজ করছিল। হাতে  বেশ কিছু কাজ ছিল। আর আত্মহত্যা করার মত কোনো বিষয় ওর মধ্যে দেখিনি।

ইতিমধ্যেই বেশ কয়েকটি মিউজিক ভিডিও করেও বেশ পপুলার সিয়া। তবে বৃহস্পতিবার পরবর্তী কাজ নিয়ে অর্জুনের সাথে বেশ কিছুটা সময়ে কথাবার্তাও বলেন সিয়া। কিন্তু তারপর কি এমন হল যে আত্মহত্যা করতে হল সেই নিয়ে উঠছে  প্রশ্ন।


No comments