Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

শেষ বিদায়ের মঞ্চ প্রস্তুত, কাশ্মীরে মৃত জওয়ানের দেহ কলকাতা থেকে রওনা দিল মেদিনীপুরের পথে !

পার্থ খাঁড়া, নিউজবাংলা : প্রহর গুনছে মেদিনীপুরের সবং থানার সিংপুর গ্রাম। আর কয়েক ঘন্টা পরেই শহীদ শ্যামল দে (২৮)-এর কফিন বন্দী দেহ ফিরবে বাড়িতে। যেখানে তাঁকে শেষবার চোখের জলে বিদায় জানানোর অপেক্ষায় রয়েছেন মা, বাবা, আত্মীয় স্বজন থে…


পার্থ খাঁড়া, নিউজবাংলা : প্রহর গুনছে মেদিনীপুরের সবং থানার সিংপুর গ্রাম। আর কয়েক ঘন্টা পরেই শহীদ শ্যামল দে (২৮)-এর কফিন বন্দী দেহ ফিরবে বাড়িতে। যেখানে তাঁকে শেষবার চোখের জলে বিদায় জানানোর অপেক্ষায় রয়েছেন মা, বাবা, আত্মীয় স্বজন থেকে শুরু করে এলাকাসীরা।

গত কাল থেকে দু' চোখের পাতা এক করতে পারেননি তাঁরা। সবার চোখের কোনে চিক চিক করছে জলের ধারা। দেশের জন্য প্রাণ দিয়েছেন যে বীর সাহসী যুবক তাঁর জন্য গর্বে বুকটা ফুলে উঠছে সকলের।

সিআরপিএফ সূত্রে খবর, কিছু সময় আগেই শহীদ শ্যামলের দেহ এসে পৌঁছেছে কলকাতা বিমানবন্দরে। সেখানে মৃত জওয়ানের মরদেহে মাল্যদান করেন সিআরপিএফ-এর আধিকারীকেরা। এরপর দেহ নিয়ে মেদিনীপুরের উদ্দেশ্যে রওনা দিয়েছেন তাঁরা।

সূত্রের খবর, আগামী কাল শ্যামলের বাড়ির কাছেই তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে। তাঁকে শেষ শ্রদ্ধা জানাতে শুরু হয়েছে মঞ্চ বাঁধার কাজ। রাতে শহীদ জওয়ানের দেহ গ্রামের বাড়িতে পৌঁছানোর পর রবিবার সকালে তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে। সেই সঙ্গে চিরতরে শেষ হয়ে যাবে এক তরতাজা যুবকের চোখে, বুকে থাকা একরাশ স্বপ্নগুলোও।

এখানেই বাঁধা হচ্ছে শহীদ জওয়ানের শেষ বিদায়ের মঞ্চ

এখানেই বাঁধা হচ্ছে শহীদ জওয়ানের শেষ বিদায়ের মঞ্চ

No comments