Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

করোনা হানায় ফের বন্ধ হল তারকেশ্বর মন্দির !

নিউজ বাংলা, কলকাতা : প্রায় তিনমাস পর গতকাল ভক্তদের উদ্দেশ্যে মন্দিরের দ্বার খোলা হয়েছিল তারকেশ্বর মন্দির কর্তৃপক্ষের সিদ্ধান্তে। কিন্তু করোনা হানায় তা আবার অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেওয়া হল। এলাকায় দশ জনের সংক্রমণের খবর পেয়ে…

নিউজ বাংলা, কলকাতা : প্রায় তিনমাস পর গতকাল ভক্তদের উদ্দেশ্যে মন্দিরের দ্বার খোলা হয়েছিল তারকেশ্বর মন্দির কর্তৃপক্ষের সিদ্ধান্তে। কিন্তু করোনা হানায় তা আবার অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেওয়া হল। এলাকায় দশ জনের সংক্রমণের খবর পেয়েই এই সিদ্ধান্ত বলে জানা গিয়েছে।

সূত্রের খবর, মন্দির থেকে প্রায় কিছু দূরেই ভঞ্জিপুর স্কুলে কোয়ারেন্টাইন সেন্টার রয়েছে। সেখানে পরিযায়ী শ্রমিকদের মধ্যে মন্দির সংলগ্ন এলাকা থেকে দশজনের আক্রান্তের খবরে বৃহস্পতিবার সন্ধ্যের পর এই মন্দির বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়।

মন্দির কর্তৃপক্ষ থেকে জানানো হয়, মন্দির থেকে ভঞ্জিপুর এলাকার দূরত্ব পাঁচশো মিটার। আর ওই অঞ্চল থেকে অনেক পুরোহিত, দর্শনার্থী, মন্দির কর্মীরা এই মন্দিরে প্রতিনিয়ত আসেন। তাই সংক্রমণ রুখতে মন্দির অনির্দিষ্টকালের জন্য বন্ধ করা হয়েছে।

এর আগে সিদ্ধান্ত নিয়ে জানানো হয়েছিল, প্রত্যেককেই মাস্ক পরে মন্দিরে প্রবেশ করতে হবে। প্রবেশদ্বার গুলিতে থাকবে স্যানিটাইজার। সরকারী বিধি নিষেধ মেনেই ভক্তদের মন্দির চত্বরে থাকতে হবে। আপাতত দিনে দু'বার এই মন্দিরের দরজা ভক্তদের জন্য খোলা থাকবে। সকাল ৬ টা থেকে ৯.৩০ এবং ১১ টা থেকে ১ টা পর্যন্ত মন্দির খোলা থাকার সিদ্ধান্ত জানানো হয়েছিল।

No comments