Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

নেপোটিজমকে আঁকড়ে আমরা ঘুরছি, সুশান্তের মৃত্যুর পর মুখ খুললেন এই প্রাক্তন মিস ইউনিভার্স !

নিউজ বাংলা ডেস্ক : সুস্মিতা সেনও সিনে দুনিয়ায় নেপোটিজমের শিকার। দিন দুই আগে এক ভক্তের প্রশ্নের টুইটে এ কথা জানিয়েছিলেন সুস্মিতা সেন। এবার বিষয়টি নিয়ে আরও বিশদে মুখ খুললেন প্রাক্তন বিশ্বসুন্দরী।সুশান্ত সিংহ রাজপুতের অকাল মৃত্যুর জ…


নিউজ বাংলা ডেস্ক : সুস্মিতা সেনও সিনে দুনিয়ায় নেপোটিজমের শিকার। দিন দুই আগে এক ভক্তের প্রশ্নের টুইটে এ কথা জানিয়েছিলেন সুস্মিতা সেন। এবার বিষয়টি নিয়ে আরও বিশদে মুখ খুললেন প্রাক্তন বিশ্বসুন্দরী।

সুশান্ত সিংহ রাজপুতের অকাল মৃত্যুর জন্য বলিউডের নেপোটিজমকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন একঝাঁক তারকা। তাদের দিকে পাল্টা আঙুল তুললেন সুস্মিতা, স্বজনপোষণের বিরুদ্ধে আঙুল তোলার আগে সবার মনে রাখা উচিত, আমরাই কিন্তু একে আদর করে যুগের পর যুগ বয়ে বেড়াচ্ছি।

একা একজনের পক্ষে এ সব করা সম্ভব নয়। সুস্মিতার জোরালো প্রশ্ন, স্বজনপোষণ যেমন ছিল তেমনই বলিউডের ‘ভেতর আর ‘বাইরের লোকরাও ছিলেন, আছেন, থাকবেন। সবাই জানেন।

তবু সুশান্তের মৃত্যুর পর বিষয়টি নিয়ে সবাই এমনভাবে বলছেন, যেন এই প্রথম শুনছেন এসব ! কই, এত দিন বিষয়গুলি নিয়ে কেউ তো একটা শব্দও খরচ করেননি!

উল্লেখ্য, সুস্মিতার 'আরিয়া' ওয়েব সিরিজে তার অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ নেটদুনিয়া। অনেকেই আঙ্গুল তুলছেন সুস্মিতাকে সুযোগ না দেওয়ার ব্যাপারে।

অভিনয়ের সুযোগ যদি আগে পেতেন তাহলে বলিউড আরও নতুন কিছু পেত বলেই মনে করছেন বিনোদন মুখর মানুষেরা।


No comments