Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

মুম্বাইয়ে শেষকৃত্য চলাকালীন দেওরের শোকে মৃত্যু সুশান্ত সিং রাজপুতের বৌদির !

নিউজ বাংলা, কলকাতা :অকালে চলে গেলেন সুশান্ত সিং রাজপুত। একবুক হতাশা আর না বলা কথা সঙ্গে নিয়েই চলে গেলেন প্রতিভাবান অভিনেতা। সোমবার বিকেল নাগাদ মুম্বাইয়ে সুশান্তের শেষকৃত্য সম্পন্ন হয়। গোটা দেশ যখন সুশান্তের মৃত্যুতে শোকাহত ঠিক সে…


নিউজ বাংলা, কলকাতা :  অকালে চলে গেলেন সুশান্ত সিং রাজপুত। একবুক হতাশা আর না বলা কথা সঙ্গে নিয়েই চলে গেলেন প্রতিভাবান অভিনেতা। সোমবার বিকেল নাগাদ মুম্বাইয়ে সুশান্তের শেষকৃত্য সম্পন্ন হয়। গোটা দেশ যখন সুশান্তের মৃত্যুতে শোকাহত ঠিক সেই সময়ই ঘটল আরও এক মর্মান্তিক ঘটনা।

 

রবিবার দুপুর নাগাদ দেওরের এই মর্মান্তিক মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছিলেন না তাঁর বৌদি সুধা দেবী। বিহারের পূর্ণিয়া জেলায় বাড়িতে থাকা বৌদি এরপর থেকেই খাওয়া দাওয়া ত্যাগ করেছিলেন। আর সোমবার রাতের দিকে সুশান্তের শেষকৃত্য চলাকালীনই আচমকা অসুস্থ হয়ে বৌদি সুধাদেবীর মৃত্যু হয়েছে বলে পরিবার সূত্রে দাবী করা হয়েছে। তিনি সম্পর্কে সুশান্তের তুতো বৌদি।

 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই সরব নেটদুনিয়া। উঠে আসছে মৃত্যুর কারণ হিসেবে স্বজনপোষণ নীতির তকমা। যার কারণে 'বয়কট বলিউড' এবং এক নামি প্রযোজনা সংস্হার বিরুদ্ধেও বয়কট করার কথা টপ ট্রেন্ডিংয়ে ঘুরে বেড়াচ্ছে। শুধুই অনুরাগীরা নন, কঙ্গনা রানাউত, শেখর কাপুররাও মুখ খুলেছেন এই বিষয়ে।

 

ইতিমধ্যে সুশান্তের মৃত্যুর সময় তাঁর মানসিক অবস্থার হদিশ পেতে মুম্বাই পুলিশের তদন্তকারীরা এখন পর্যন্ত ৬ জনকে জিজ্ঞাসাবাদ করেছেন। যার মধ্যে প্রথমেই রয়েছেন তাঁর ঘনিষ্ঠ বন্ধু মহেশ শেট্টি। মৃত্যুর আগের গভীর রাতে এবং গলায় ফাঁস লাগানোর কিছু সময় আগেও এই বন্ধুকেই শেষবার ফোন করার চেষ্টা করেছিলেন সুশান্ত। তবে ভাগ্যের ফেরে সেই কল সংযোগ হয়নি।


No comments