Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

সুশান্তের মৃত্যুতে কোনো জিজ্ঞাসাবাদের প্রয়োজন নেই, পুলিশকে তদন্ত বন্ধ করার কথা বললেন শিবসেনা নেতা !

অরিন্দম দাস, নিউজ বাংলা : যেখানে সিবিআই তদন্ত চেয়ে বারবার সরব হচ্ছে নেট দুনিয়া এবং বিজেপি নেতৃত্বরা, সেখানে সুশান্তের মৃত্যুর তদন্ত বন্ধ করার কথা বলে নেটিজেনদের রোষের মুখে শিবসেনা মুখপাত্র সঞ্জয় রাউত। সংবাদমাধ্যম এই মৃত্যুকে ঘিরে…

অরিন্দম দাস, নিউজ বাংলা : যেখানে সিবিআই তদন্ত চেয়ে বারবার সরব হচ্ছে নেট দুনিয়া এবং বিজেপি নেতৃত্বরা, সেখানে সুশান্তের মৃত্যুর তদন্ত বন্ধ করার কথা বলে নেটিজেনদের রোষের মুখে শিবসেনা মুখপাত্র সঞ্জয় রাউত। সংবাদমাধ্যম এই মৃত্যুকে ঘিরে উৎসব করছে বলেও জানান।

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী ও তার স্ত্রী মিলে একটি পত্রিকা 'সামনা' চালান। সেখানেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যু এবং তদন্ত সম্পর্কে বলেছেন একাধিক কথা। প্রশ্ন তুলেছেন মুম্বাই পুলিশের কাজ নিয়েও। মৃত্যুর কিনারা খুঁজতে বারণ করা হচ্ছে। কোন স্বার্থে এহেন মন্তব্য সঞ্জয় রাউতের তা নিয়েই রহস্য বাঁধছে।

সামনা পত্রিকাতে সঞ্জয় বলেন, সংবাদমাধ্যম এই মৃত্যু নিয়ে উৎসব করছে। দেশে কৃষক বা চাকরি হারিয়ে কোনো আত্মহত্যার ঘটনায় মিডিয়া তো এত সক্রিয় ভূমিকা দেখায় না। এসব মার্কেটিং বন্ধ করা হোক। সুশান্তের মানসিক অবস্থা ভাল ছিল না। ব্যর্থতার কারণেই অবসাদগ্রস্থ হয়ে পড়ে তাই আত্মহত্যা করেছে।

আরও বলেন, নেপোটিজম নিয়ে বলিউডকে দায়ী করাটা ঠিক নয়। সুশান্তের পরিচিতি করেছে এই বলিউড। আর সত্যিই যদি নেপোটিজম হত তাহলে প্রতিনিয়ত বহু অভিনেতা আত্মহত্যা করত। কোনো পরিচালক দাবী করেছেন তিনি জানতেন সুশান্ত আত্মহত্যা করবে তাহলে তিনি আটকালেন না কেন?

পত্রিকাতে বলেন, জর্জ ফার্নান্ডেজ কে নিয়ে ছবি তৈরির পরিকল্পনা ছিল। সেখানে সুশান্তকে ভাবা হয়েছিল চরিত্রের জন্য। কিন্তু ধোনির বায়োপিকের সময়ে সেটের মধ্যে প্রচুর সমস্যা তৈরি করত। মানসিক চিকিৎসার জন্য বিভিন্ন মনোবিদের দ্বারস্থ হয়েছিল। মনোবিদ কি করবে ! ওর তো বাঁচার হচ্ছেই নেই।

যেভাবে দিনের পর দিন বিভিন্ন জনকে ডেকে ঘন্টার পর ঘন্টা জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। তাতে কি প্রমান হয় যে সুশান্ত আত্মহত্যা করেনি ! কি কারণে পুলিশ একটা আত্মহত্যার ঘটনা নিয়ে এতদিন তদন্ত গড়িয়ে চলেছে। এই কারণেই বিভিন্ন জায়গায় আন্দোলন, রাস্তা অবরোধ, বয়কট বলিউডের মত পদক্ষেপ হচ্ছে। অবিলম্বে এসব বন্ধ করা দরকার।

সঞ্জয় রাউতের এই মন্তব্যে ক্ষুব্ধ একাধিক মানুষজন। মন্তব্যের বিরুদ্ধে মুখ খুলেছেন বিজেপি নেতৃত্বরা। দু সপ্তাহ পর হঠাৎ শিবসেনা নেতার এই প্রতিক্রিয়া কেন? তাহলে কি সত্যিই কিছু চাপা দিতেই পুলিশকে তদন্ত বন্ধ করতে বলছে! বিভিন্ন প্রযোজনা সংস্থাকে জেরা করার পরেই কেন এই মন্তব্য, তা নিয়েই ক্ষিপ্ত সুশান্ত অনুরাগীরা।

No comments