Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

তৃণমূল নেত্রীকে মানেন না দলেরই একাংশ, সর্বদল বৈঠক থেকে বেরিয়ে উপলব্ধি দিলীপ ঘোষের !

পার্থ খাঁড়া, নিউজবাংলা (পঃমেদিনীপুর) : "রাজ্যের প্রশাসনের কর্মীরা এখন আর মুখ্যমন্ত্রীর কথা শোনেন না, তৃণমূল কংগ্রেসের দলীয় নেতাকর্মীরাও নেত্রীর নির্দেশ মানেন না। এখন সবই চলে গিয়েছে মুখ্যমন্ত্রীর নিয়ন্ত্রণের বাইরে। তাই বাংল…

newz bangla, paschim medinipur news, bjp tmc news, bengal politics, political news, paschim medinipur latest news, bjp latest news

পার্থ খাঁড়া, নিউজবাংলা (পঃমেদিনীপুর) : "রাজ্যের প্রশাসনের কর্মীরা এখন আর মুখ্যমন্ত্রীর কথা শোনেন না, তৃণমূল কংগ্রেসের দলীয় নেতাকর্মীরাও নেত্রীর নির্দেশ মানেন না। এখন সবই চলে গিয়েছে মুখ্যমন্ত্রীর নিয়ন্ত্রণের বাইরে। তাই বাংলার মানুষকে নিজের অধিকারটা এবার নিজেকেই বুঝে নিতে হবে।

বৃহস্পতিবার সকালে মেদিনীপুর শহরে প্রাতঃভ্রমণে বেরিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তৃণমূল নেত্রী সম্পর্কে এমনটাই মন্তব্য করেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। আজ আবারও তিনি অভিযোগ করেন, তৃণমূল কংগ্রেস পার্টির সদস্যরাই ত্রাণসামগ্রী লুঠ করছে। 

তাঁর মতে, "ত্রাণ বিতরণ নিয়ে সমস্যার সমাধান সরকারকে করতে হবে,  কমিটি গঠন করা সমস্যার সমাধান নয়"। গতকালের রাজ্যের সর্বদল বৈঠকে যোগ দেওয়ার পর আজ এই ভাষাতেই মত প্রকাশ করলেন মেদিনীপুরে সাংসদ দিলীপ ঘোষ।

তাঁর অভিযোগ, তৃণমূল কংগ্রেস কোন আইন মানে না। তাঁর মতে, "তৃণমূল কংগ্রেসের নেতা মন্ত্রীরা আইন মানেন না, লকডাউনের নিয়ম মানেন না। এ কথা উল্লেখ করে তিনি বলেন, তৃণমূল কংগ্রেসের কারও বিরুদ্ধে কোনো ধরনের মামলা হচ্ছে না,  শুধু বিজেপি কর্মীদের আটকানো হচ্ছে। তিনি মনে করিয়ে দেন, আইন সবার জন্য একই হওয়া উচিত।

রাজনীতি কতটা হওয়া উচিত তার সীমা থাকা উচিত বলেও তিনি মত প্রকাশ করেছেন।  তিনি আরো বলেন, লকডাউনের নিয়ম তৃণমূল কংগ্রেস মানবে না ,আর তাই একজন বিধায়ক মারা গেলেন।


No comments