Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

মুর্শিদাবাদে বজ্রপাতে এক মহিলা সহ ৬ জনের মৃত্যু, জখম ২ !

নিউজবাংলা ডেস্ক : শনিবার দুটি পৃথক বজ্রপাতের ঘটনায় এক মহিলা সহ ৬ জনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। এছাড়াও বজ্রপাতে আরও ২ জন জখম হয়েছেন বলেও জানা গেছে। প্রথম ঘটনাটি ঘটেছে সাগরদিঘী এলাকায়। এই এলাকায় একটি বেগুন ক্ষেতে কাজ করছিলেন ৫ জ…


নিউজবাংলা ডেস্ক : শনিবার দুটি পৃথক বজ্রপাতের ঘটনায় এক মহিলা সহ ৬ জনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। এছাড়াও বজ্রপাতে আরও ২ জন জখম হয়েছেন বলেও জানা গেছে।

প্রথম ঘটনাটি ঘটেছে সাগরদিঘী এলাকায়। এই এলাকায় একটি বেগুন ক্ষেতে কাজ করছিলেন ৫ জন। ফাঁকা মাঠে তাঁদের ওপরেই বাজ পড়ে যায়। ঘটনায় মৃত্যু হয় সমীর মণ্ডল (৩০), ভারতী মণ্ডল (৪০) ও শিবরাম মাহাতো (৪৫)। জখম হন রাজবুলা মন্ডল ও তেতরি মাহাতো।

অন্য ঘটনাটি ঘটেছে ভরতপুরে। এই এলাকায় ক্ষেতে কাজ সেরে বাড়ি ফেরার সময় বাজ পড়ে ৩ জন সজ্ঞাহীন অবস্থায় পড়ে থাকে। পরে স্থানীয়রা তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন। মৃতরা হলেন মৃতদের নাম ইমতিয়াজ আলম (১৯), মতিচাঁদ আলি (৩৭) ও শেফালি শেখ (৫৫)।

প্রসঙ্গতঃ শনিবার বেলার দিক থেকে রাজ্যের একাধিক জেলায় বজ্রবিদ্যুত সহ বৃষ্টিপাত চলেছে। আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুযায়ী রবিবারও উত্তরবঙ্গের কয়েকটি জেলায় ব্যাপক বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে।


No comments