Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

"সেদিন সুশান্তের সঙ্গে দেখা হয়েও কথা হলনা", আক্ষেপ জানালেন পাক ক্রিকেটার শোয়েব আখাতার !

নিউজ বাংলা ডেস্ক : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তার স্মৃতিচারণায় উঠে আসছে এক এক মাধ্যমের নেতৃত্বদের নাম। এই আত্মহত্যা মেনে নেওয়া যায়না। কথা না বলতে পারার আক্ষেপটা রয়ে যাবে জীবনে, কেন যে সেদিন কথা বললাম না, বললেন পাক ক্রিকেট তা…

sushant sing rajput, shoib akhtar, pak cricketer, bollywood, newzbangla

নিউজ বাংলা ডেস্ক : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তার স্মৃতিচারণায় উঠে আসছে এক এক মাধ্যমের নেতৃত্বদের নাম। এই আত্মহত্যা মেনে নেওয়া যায়না। কথা না বলতে পারার আক্ষেপটা রয়ে যাবে জীবনে, কেন যে সেদিন কথা বললাম না, বললেন পাক ক্রিকেট তারকা শোয়েব আখতার।

দুই সপ্তাহ হয়ে গেল। বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুশোক এখনো টাটকা। অকালে নিজের প্রাণ দেওয়া এই প্রতিশ্রুতিশীল তারকাকে নিয়ে ক্ষণে ক্ষণে স্মৃতি রোমন্থন করছেন ফিল্ম ইন্ডাস্ট্রির তারকারা।

মহেন্দ্র সিং ধোনির বায়োপিকে 'এমএস ধোনি - দ্য আনটোল্ড স্টোরি'তে নাম ভূমিকায় অভিনয় করার কারণে শুধু বলিউড নয়, শোক ছুঁয়ে গেছে দেশ-বিদেশের ক্রিকেট মহলেও। পাকিস্তানের ক্রিকেট তারকা শোয়েব আখতারের সুশান্তকে নিয়ে কোনো স্মৃতি নেই—তাঁর আক্ষেপ এটিই।

সুশান্তের সঙ্গে তাঁর আলাপ হয়নি, আফসোস করেছেন তিনি, ‘মুম্বাইয়ের অলিভ হোটেলে ওর সঙ্গে একবার দেখা হয়েছিল, সেই ২০১৬ সালে। তখন আমি ভারত ছাড়ছিলাম। সত্যি বলতে কী, ওকে আমার তেমন আত্মবিশ্বাসী বলে মনে হয়নি। মাথা নিচু করে আমার পাশ দিয়ে হেঁটে গেল ও। তখন আমার বন্ধু বল, ছেলেটা ধোনির ভূমিকায় কাজ করছে।’

নিজের ইউটিউব চ্যানেলে এরপরেই নিজের আক্ষেপের কথা বলেছেন শোয়েব, ‘ও অনেক সাধারণ এক পরিবার থেকে উঠে এসে অনেক ভালো সিনেমায় কাজ করছিল। ধোনির সিনেমাটাও বেশ সফল হয়। আমার এখন কষ্ট লাগে কেন সেইদিন দাঁড়িয়ে ওর সঙ্গে কথা বললাম না।

হয়তো ওর সঙ্গে জীবন নিয়ে কথা বলতাম আমি। নিজের অভিজ্ঞতা ভাগাভাগি করতাম। হয়তো আমার কথা শুনে ও জীবনের নতুন অর্থ খুঁজে পেত।’ সেই ভাবনাতেই নিজেকে শান্ত করতে পারছেন না শোয়েব।

আত্মহত্যা যে কোনো অবস্থাতেই করা উচিৎ নয়, সে কথা বলতে গিয়ে আরেক বলিউড তারকা দীপিকা পাড়ুকোনের প্রসঙ্গ টেনেছেন শোয়েব, ‘ব্যর্থতা জীবনেরই অংশ। পরে যা সম্পদ হয়ে দাঁড়ায়। তোমার সমস্যা হলে তুমি সবার সঙ্গে সেটা নিয়ে আলোচনা কর। দীপিকা পাড়ুকোনের যখন এমন সমস্যা হয়েছিল তখন সে তাঁর সমস্যার কথা জানিয়েছিল। বলেছিল, সে বিষণ্নতায় ভুগছে, ওর সাহায্য দরকার। আমার মনে হয় সুশান্তেরও অমন সাহায্যের দরকার ছিল।’

সবটাই এখন মলিন। তবে সুশান্তের এই মৃত্যু এখনও অনুরাগীদের মনে গনগনে আগুনের সৃষ্টি করে রেখেছে। হ্যাশট্যাগ সিবিআই ইনকোয়ারি ফর সুশান্ত - শীর্ষক ট্রেন্ডেই নেট দুনিয়া উত্তাল। ইতিমধ্যেই সাতাশ জনের বয়ান রেকর্ড করেছে পুলিশ। তবে সুশান্তের আত্মহত্যার আসল কারণ খুঁজতে তদন্ত চালিয়ে যাবে পুলিশ একথাই জানান মুম্বাই পুলিশের ডিসিপি অভিষেক ত্রিমুখে।


No comments