Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

মর্মান্তিক দুর্ঘটনা ঢাকার বুড়িগঙ্গায়, চোখের নিমেষে নদীতে তলিয়ে গেল যাত্রী বোঝাই লঞ্চ, মৃত ৩০ !

নিউজ বাংলা, ঢাকা : অর্ধশতাধিক যাত্রী নিয়ে ঢাকার বুড়িগঙ্গা নদীতে ডুবে গেল আস্ত একটি লঞ্চ ডুবে যায়। সোমবার সকালে একটি বড় লঞ্চের ধাক্কায় এই ভয়াবহ কান্ড বলে জানা গিয়েছে। ঘটনায় এখনও পর্যন্ত ৩০ জনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। এছাড়াও অ…

নিউজ বাংলা, ঢাকা : অর্ধশতাধিক যাত্রী নিয়ে ঢাকার বুড়িগঙ্গা নদীতে ডুবে গেল আস্ত একটি লঞ্চ ডুবে যায়। সোমবার সকালে একটি বড় লঞ্চের ধাক্কায় এই ভয়াবহ কান্ড বলে জানা গিয়েছে। ঘটনায় এখনও পর্যন্ত ৩০ জনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। এছাড়াও অনেকেই আহত বলে খবর।

যমুনা টিভি সূত্রের খবর, ঢাকার শ্যামবাজার এলাকায় এই ঘটনাটি ঘটে। আজ সকাল ন'টা নাগাদ মুন্সীগঞ্জ থেকে ঢাকা আসছিল 'মর্নিং বার্ড' নামের একটি লঞ্চ।

সদরঘাটে লঞ্চটি ভেড়ানোর মুহূর্তেই চাঁদপুরগামী ময়ূর ২ লঞ্চটি একে সেখানেই ধাক্কা মারে। মর্নিং বার্ডে থাকা যাত্রীসহ লঞ্চটি বুড়িগঙ্গা নদীতেই উল্টে যায়।

লঞ্চের ভেতরে আটকে ছিলেন বহু মানুষ। তাদের অনেকেই সাঁতরে বেরিয়ে আসতে পেরেছেন। ঘটনায় মৃত ৩০ জনের মধ্যে ২৩ জন পুরুষ, ৫জন নারী এবং ২জন শিশু রয়েছে। ইতিমধ্যেই উদ্ধারকার্যে নেমেছে কোস্টগার্ড এবং ফায়ার সার্ভিস।

নারায়ণগঞ্জ থেকে একটি উদ্ধারকারী জাহাজ নিয়ে আশা হয়েছে ঘটনাস্থলে। মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

তবে দুর্ঘটনাগ্রস্থ লঞ্চটির সন্ধান জলের নিচে পাওয়া গিয়েছে বলেই জানান বাংলাদেশ জলপথ বিভাগের আধিকারিকরা। লঞ্চটিতে আর কোনো দেহ আটকে রয়েছে কিনা তা দেখতে নামানো হয়েছে ডুবুরি।



No comments