Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

সপ্তাহের প্রথম দিন কলকাতার রাস্তা থেকে উধাও বেসরকারী বাস, পথে বেরিয়ে ব্যাপক ভোগান্তির শিকার যাত্রীরা !

নিউজ বাংলা, কলকাতা : সরকারী ভর্তুকিতে বাস চালানোর প্রস্তাব কিছুতেই মানছেন না কলকাতার বেসরকারী বাস মালিকেরা। ভাড়া বাড়ানোর দাবীতেই তাঁরা অনড়। এই পরিস্থিতিতে সোমবার সপ্তাহের প্রথম দিন কাজে বেরিয়ে চরম ভোগান্তির মুখে পড়েছেন কলকাতার প্…


নিউজ বাংলা, কলকাতা : সরকারী ভর্তুকিতে বাস চালানোর প্রস্তাব কিছুতেই মানছেন না কলকাতার বেসরকারী বাস মালিকেরা। ভাড়া বাড়ানোর দাবীতেই তাঁরা অনড়। এই পরিস্থিতিতে সোমবার সপ্তাহের প্রথম দিন কাজে বেরিয়ে চরম ভোগান্তির মুখে পড়েছেন কলকাতার প্রায় সমস্ত এলাকার বাসিন্দারা।

অন্যদিনের তুলনায় আজ বেসরকারী বাসের পরিমান অত্যন্ত কম। যার জেরে সামান্য কিছু বেসরকারী বাস আর কিছু পরিমানে সরকারী বাসে একপ্রকার বাদুড়ঝোলা হয়েই কাজে যেতে বাধ্য হচ্ছেন।

ইতিমধ্যে বারাসাতে বাস বন্ধ রেখে বিক্ষোভে সামিল হয়েছেন সেখানকার বাস মালিকেরা। যার জেরে বারাসাতের তিতুমির বাসস্ট্যান্ড থেকে কোনও বাস ছাড়ছে না। কাজে বেরিয়ে চরম হয়রানির মুখে পড়েছেন সাধারণ মানুষ।

বিক্ষোভরত বাস মালিকদের দাবী, গত ৩ মাস ধরে চরম লোকসানের মধ্যে দিয়ে বাস চালাচ্ছেন তাঁরা। তারওপর গত কয়েকদিনে লাগাতার পেট্রল ও ডিজেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির জেরে গাড়ি চালানোই দায় হয়ে দাঁড়িয়েছে।

এই পরিস্থিতিতে বাসের ভাড়া না বাড়ালে বেসরকারী বাসগুলি আর পথে নামাতে চাইছেন না বাস মালিকেরা। তাঁদের দাবী, সাধারণ মানুষকে সরকারই সমস্যায় ঠেলে দিচ্ছে। তাই সরকারকেই এর বিহিত করতে হবে।


No comments