Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

ভাঙা হাত নিয়ে হাসপাতাল থেকে পালাতে গিয়ে ৫ তলায় ঝুলে রইল রোগী, দমকলের চেষ্টায় উদ্ধার !

পার্থ খাঁড়া, নিউজবাংলা (ঝাড়গ্রাম) : ভাঙা হাত জোড়া লাগাতে ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে এসেছিল জামবনি ব্লক এর চিল্কিগড় এলাকায় বাসিন্দা সুদর্শন দণ্ডপাট। আজ তাঁর হাতের প্লাস্টার করার কথা। তারই মাঝে সবার চোখে ধুলো দিয়ে পাঁচ ত…

পার্থ খাঁড়া, নিউজবাংলা (ঝাড়গ্রাম) : ভাঙা হাত জোড়া লাগাতে ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে এসেছিল জামবনি ব্লক এর চিল্কিগড় এলাকায় বাসিন্দা সুদর্শন দণ্ডপাট। আজ তাঁর হাতের প্লাস্টার করার কথা। তারই মাঝে সবার চোখে ধুলো দিয়ে পাঁচ তলার জানালা গলে পালানোর চেষ্টা করে ওই রোগী।

আচমকা এই ঘটনায় শোরগোল পড়ে যায় হাসপাতাল চত্বরে। ওই ব্যক্তি ভাঙা হাত নিয়েই পাঁচ তলার জলের পাইপ বেয়ে নামতে গিয়ে অনেকটা উঁচুতে ঝুলে যায়। পরে খবর পেয়ে দমকল কর্মীরা এসে ওই ব্যক্তিকে উদ্ধার করে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, ওই রোগীর ডান হাতে ফ্রেকচার থাকার জন্য হাসপাতালে ভর্তি ছিল সে। এদিন তার হাতে প্লাস্টার করার জন্য সুপার স্পেশালিটি হাসপাতালের পাঁচ তলায় ওটিতে নিয়ে যাওয়া হয়।

কিন্তু কোনও একটা সময় ফাঁক বুঝে ওটি থেকে বেরিয়ে হাসপাতালে ছাদে উঠে যায় সে। সেখান থেকেই নিচে নামার জন্য হাসপাতালের পাইপলাইনের গার্ড দেওয়া কাঠের পাটা ধরে নীচে নামার চেষ্টা করে।

সেই সময়র কর্তব্যরত নিরাপত্তারক্ষীদের চোখে পড়ায় তড়িঘড়ি গিয়ে তাকে আটকানো সম্ভব হেলও সে অনেকটা নিচে নেমে যায়। তার পরে ঘটনাস্থলে দমকল বিভাগের কর্মীরা এসে তাকে দড়ি দিয়ে বেঁধে নিচে নামায়। কেন বা কি কারণে ওই রোগী এই ঘটনা ঘটা তা স্পষ্টভাবে জানা যায়নি।


মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp

No comments