Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

প্ৰিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মেনে নেওয়া অসম্ভব, দাবী জানিয়ে আত্মঘাতী এক অনুরাগী !

অরিন্দম দাস, নিউজ বাংলা :দু'দিন আগেই বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় শোকস্তব্ধ হয়েছে গোটা দেশ। সেই শোক এখনও কাটিয়ে উঠতে পারেননি অনেকেই। উঠতি সাফল্যের মুখে এভাবে থমকে যাওয়াটা মেনে নিতে পারেননি তাঁর একান্ত অনুর…


অরিন্দম দাস, নিউজ বাংলা : দু'দিন আগেই বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় শোকস্তব্ধ হয়েছে গোটা দেশ। সেই শোক এখনও কাটিয়ে উঠতে পারেননি অনেকেই। উঠতি সাফল্যের মুখে এভাবে থমকে যাওয়াটা মেনে নিতে পারেননি তাঁর একান্ত অনুরাগীরা। সেই শোকেই এবার আত্মঘাতী হল বরেলির এক ছাত্র।

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের  বরেলিতে। দশম ক্লাসের এক ছাত্র ঠিক একইভাবে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছে বলে জানা গেছে। সুশান্তের এই মৃত্যু মানতে না পেরেই সে নিজেকে বাঁচিয়ে না রাখার সিদ্ধান্ত নিয়েছিল।

ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোট। মৃত্যুর আগে ওই ছাত্র সুইসাইড নোটে লিখে গিয়েছে যেখানে প্রিয় অভিনেতার মৃত্যুকে মেনে নিতে পারছে না বলেই জানিয়েছে সে। উল্লেখ্য, অভিনেতার শেষকৃত্যের সময় পাটনায় পূর্ণিয়ার বাড়িতে তুতো বৌদি সুধাদেবীর মৃত্যু হয়। ঠিক তার ২৪ ঘন্টা পরেই অনুরাগীর মৃত্যু।

অভিনেতার মৃত্যু নিয়ে ময়নাতদন্তের রিপোর্টে আত্মহত্যার কারণে মৃত্যুর কথা উল্লেখ থাকলেও বলিউডের পেশাগত রেষারেষিকেই দুষছেন একাংশ। দুদিন পর সুশান্তকে নিয়ে একটি হৃদয়ভাঙা পোষ্ট করেন অভিনেত্রী কৃতী শ্যানন। যেখানে তিনি জানান, "সুস... আমার হৃদয়ের একটা অংশ তুমি নিয়ে গেলে আর একটায় তুমি বেঁচে থাকবে, তোমার জন্য প্রার্থনা কোনোদিন বন্ধ করিনি, করব না।"

সুশান্তকে হারানোর কষ্টে লেন্ দুদিন নিজেকে সরিয়ে রাখার পর অবশেষে বান্দ্রার বাড়িতে গেলেন অঙ্কিতা লোখান্ডে। সেখানে সুশান্তের পরিবারের সাথে দেখা করেন তিনি।  তবে কারো প্ৰিয় অভিনেতা, কারো প্ৰিয় বন্ধু, কারোর প্রথম প্রেম, কারও আবার প্রেমের মানুষ। সবটাই এখন একসাথে মিশে গেছে পঞ্চভূতে। থেকে গেল শিল্পীর কারুকার্য, তার ছোঁয়া।



No comments