Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

দাঁতন সংঘর্ষে জখম বিজেপি কর্মীর মৃত্যু, পশ্চিম মেদিনীপুর জুড়ে বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারি !

পার্থ খাঁড়া, নিউজবাংলা ডেস্ক :বুধবার রাতে পশ্চিম মেদিনীপুরের দাঁতন-এ সংঘর্ষেরঘটনায় গুরুতর জখম এক বিজেপি কর্মীর মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তির নামপবন জানা। মাথায় গুরুতর আঘাত থাকায় তাঁকে কলকাতায় একটি বেসরকারী হাসপাতালে স্থানান্তরিত করা…


পার্থ খাঁড়া, নিউজবাংলা ডেস্ক :  বুধবার রাতে পশ্চিম মেদিনীপুরের দাঁতন-এ সংঘর্ষের ঘটনায় গুরুতর জখম এক বিজেপি কর্মীর মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তির নাম পবন জানামাথায় গুরুতর আঘাত থাকায় তাঁকে কলকাতায় একটি বেসরকারী হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছিল।

বৃহস্পতিবার বেলার দিকে ওই বিজেপি কর্মীর মৃত্যু হয়েছে বলে জানা গেছে। এছাড়াও আরও কয়েকজন বিজেপি ও তৃণমূল কর্মী জখম হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বিজেপির দাবী, গতকাল বিকেল চারটে নাগাদ ৬নম্বর চকইসমাইলপুর গ্রাম পঞ্চায়েতের অধীনস্থ কুসমি বুথে ভারতীয় জনতা পার্টির পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী "গৃহ সম্পর্ক অভিযান" এর কর্মসূচি চলছিল।

ওই সময় কুসুম গ্রামে তৃণমূলের বাহিনী বাইরের কিছু দুষ্কৃতী নিয়ে এসে এই "গৃহ সম্পর্ক অভিযান" কর্মসূচি বন্ধ করতে বলে পাশাপাশি ভারতীয় জনতা পার্টির কর্মকর্তাদের অশ্রাব্য ভাষায় গালিগালাজ করতে থাকে

এর প্রতিবাদ করতে গেলে বিজেপির কুসুমি বুথের সভাপতি অর্ধেন্দু দাস মহাপাত্র সহ ৫ জন কর্মকর্তাকে লাঠি, রড এবং ধারালো অস্ত্র দিয়ে আক্রমণ করে দুষ্ক্রিতীরা। এই হামলার ঘটনায় মধ্যে পবন জানা, অজয় জানার মাথায় জোরালো আঘাত লাগেওদের শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পবন জানাকে প্রথমে মেদিনীপুর মেডিকেল কলেজ এবং পরে কলকাতায় স্থানান্তরিত করা হয়।

বাকিদের দাঁতন প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাধীণ । এর মধ্যে পবনের মৃত্যু হয়েছে। এই নিয়ে আজ পুরো জেলা জুড়ে পথ অবরোধ কর্মসূচি পালন করে জেলা বিজেপি। আজকে সাংবাদিক সম্মেলনে বৃহত্তর আন্দোলনে নামার কথা জানান জেলা বিজেপি-র সভাপতি সমিত দাস।



No comments