Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

সত্য প্রকাশ্যে আসবেই, সুশান্ত সিংয়ের মৃত্যু প্রসঙ্গে মুম্বাই পুলিশের আশ্বাস !

নিউজ বাংলা ডেস্ক : প্রায় দুসপ্তাহ পার হয়ে গেলেও তাঁকে ভুলতে পারছেন না দেশবাসী। হাজারো প্রশ্ন ঘুরপাক খাচ্ছে সকলের মনেই। এমনকি পুলিসের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলতে শুরু করেছেন অনেকেই। এই পরিস্থিতিতে মুখ খুললেন মুম্বই পুলিসের ডেপুটি ক…


নিউজ বাংলা ডেস্ক : প্রায় দুসপ্তাহ পার হয়ে গেলেও তাঁকে ভুলতে পারছেন না দেশবাসী। হাজারো প্রশ্ন ঘুরপাক খাচ্ছে সকলের মনেই। এমনকি পুলিসের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলতে শুরু করেছেন অনেকেই। এই পরিস্থিতিতে মুখ খুললেন মুম্বই পুলিসের ডেপুটি কমিশনার অভিষেক ত্রিমুখী।

সুশান্তের মৃত্যু তদন্ত নিয়ে এদিন কমিশনার ত্রিমুখী বলেন, ''আমরা এই ঘটনায় ইতিমধ্যেই ২৭ জনের বয়ান রেকর্ড করেছি। সুশান্ত সিং রাজপুতের ময়না তদন্তের যে রিপোর্ট পুলিসের হাতে এসেছে তাতে ৫জন চিকিৎসক সই করেছেন।

সেখানে গলায় ফাঁস লাগিয়ে ঝোলার কারণে শ্বাসরোধ হয়ে মৃত্যুর কথা বলে হয়েছে।এছাড়াও কিছু জিনিস আমরা ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠিয়েছি, সেগুলি ফরেন্সিক টিমকে ভালো করে খতিয় দেখার অনুরোধ করব।

সুশান্ত সিং কেন আত্মহত্যা করেছেন? তা জানতে প্রতিটি বিষয় খতিয়ে দেখছে পুলিস। এবিষয়ে আমাদের সামনে কিছু তথ্য উঠে আসলেই আমরা জানাব। এই মামলায় সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন কিছু বলা হচ্ছে।

তবে আস্থা হারাবেন না, পুলিস এই মামলায় পেশাদারিত্বের সঙ্গে কাজ করছে। পুলিসের উপর ভরসা রাখুন। যেটা সত্য পুলিস তা প্রকাশ্যে আনবে। ''

অন্যদিকে সুশান্তের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে তিনি যাদের ফলো করতেন প্রায় প্রতিদিনই কিছু কিছু করে কমে যাচ্ছে সেই সংখ্যা। এর ফলে অভিযোগ উঠেছে তার বহুদিনের পুরনো বন্ধু সন্দীপ সিংয়ের দিকে। অভিযোগ রয়েছে বেশকিছু পুরনো পোস্ট ডিলিট করে দেওয়ারও।

সুশান্ত যাঁদের দিকে আঙুল তুলে ইনস্টাগ্রামে স্টেটাস দেন, সেই পোস্ট হয়ত ডিলিট করে দেওয়া হয়েছে অভিনেতার সোশ্যাল হ্যান্ডেল থেকে। প্রভাবশালীদের কথা শুনে বি টাউনে নিজের কেরিয়ার তৈরির জন্যই সন্দীপ ওই কাজ করতে পারেন বলে অভিযোগ করা হয় নীলোতপলের তরফে।

শুধু তাই নয়, সুশান্তের প্রযোজক বন্ধু সন্দীপ সিংয়ের মোবাইলও পরীক্ষা করে দেখা হোক বলে দাবি করেন নীলোৎপল। যদিও সন্দীপ সিংয়ের তরফে এ বিষয়ে কোনও পালটা মন্তব্য করা হয়নি।


No comments