Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

সম্পত্তির দখল নিতে প্রকাশ্যে সৎ মা'কে নগ্ন করে গায়ে আগুন দেওয়ার অভিযোগ উঠল গুণধর ছেলের বিরুদ্ধে !

নিউজবাংলা, পূর্ব মেদিনীপুর : জায়গা সংক্রান্ত বিবাদ আর তা থেকেই প্রকাশ্যে সৎ মাকে নগ্ন করে মারধরের পাশাপাশি তাঁকে জ্যান্ত পুড়িয়ে ফেলার চেষ্টার অভিযোগ উঠল পূর্ব মেদিনীপুরের অন্তর্গত খেজুরি থানা এলাকায়। সূত্রের খবর, খেজুরি থানার অন্…


নিউজবাংলা, পূর্ব মেদিনীপুর : জায়গা সংক্রান্ত বিবাদ আর তা থেকেই প্রকাশ্যে সৎ মাকে নগ্ন করে মারধরের পাশাপাশি তাঁকে জ্যান্ত পুড়িয়ে ফেলার চেষ্টার অভিযোগ উঠল পূর্ব মেদিনীপুরের অন্তর্গত খেজুরি থানা এলাকায়।

সূত্রের খবর, খেজুরি থানার অন্তর্গত বাসিন্দার দুই পরিবার। কিন্তু দ্বিতীয় বিয়ে করলেও প্রথম পক্ষের স্ত্রীয়ের কাছেই থাকতেন ওই ব্যক্তি। প্রথম এবং দ্বিতীয় পক্ষের স্ত্রীয়ের একটি করে সন্তান রয়েছে। দ্বিতীয় পক্ষের স্ত্রী এবং সন্তানকে থাকার জন্য একটি জায়গা দেন ওই ব্যক্তি।

ঝামেলার সূত্রপাত সেই থেকেই। এই বিষয়টি সহজ ভাবে মেনে নেয়নি প্ৰথমপক্ষের সন্তান। বাবার দেওয়া জায়গায় বাড়ি করতে গেলে দ্বিতীয় পক্ষের সন্তানকে এসে প্রথমে বাধা দেয়। পরে লোকজন নিয়ে চড়াও হয় প্রথমপক্ষের সন্তান।

শুধু তাই নয়, প্রকাশ্যে সৎ মাকে প্রথমপক্ষের সন্তান নগ্ন করে মারধর করে এবং জ্যান্ত পুড়িয়ে মারার হুমকি দেয়। স্থানীয়দের সাহায্যে অবশেষে তাদের মুক্ত করা হয়। পুরো বিষয় জানিয়ে থানায় একটি অভিযোগ জানানো হয় বলেও খবর।

কিন্তু তাতেও ফল কিছু ভালো হয়না। উল্টে হুমকির সুর ক্রমশ বাড়তে থাকে প্রথমপক্ষের তরফে। এমতবস্থায়, জেলা পুলিশ সুপারের কাছে পুরো ঘটনা জানায় দ্বিতীয়পক্ষ।

খেজুরি থানা সূত্রের খবর, পুরো ঘটনাটি আপাতত থানার পর্যবেক্ষণে আছে। গত ২৪ তারিখ ঘরবাড়ি পুড়িয়ে ফেলা এবং প্রাণে মারার মত হুমকির অভিযোগ জমা পড়েছে। ঘটনার তদন্ত চলছে।


No comments