Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

বিশ্বজুড়ে করোনা যুদ্ধে জয়ী ৫৬ লাখ !

নিউজ বাংলা ডেস্ক : করোনা একটি মারাত্মক মারণ ভাইরাস সন্দেহ নেই। বিশ্বজুড়ে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে প্রায় সাড়ে ৫ লাখ ৮ হাজারের মতো। আক্রান্ত হয়েছেন ১ কোটি ৪ লাখের বেশি। তবে মাঝে ইতিবাচক খবর, ইতিমধ্যে ৫৬ লাখ ৪৯ হাজার মানুষ …

নিউজ বাংলা ডেস্ক : করোনা একটি মারাত্মক মারণ ভাইরাস সন্দেহ নেই। বিশ্বজুড়ে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে প্রায় সাড়ে ৫ লাখ ৮ হাজারের মতো। আক্রান্ত হয়েছেন ১ কোটি ৪ লাখের বেশি। তবে মাঝে ইতিবাচক খবর, ইতিমধ্যে ৫৬ লাখ ৪৯ হাজার মানুষ করোনা থেকে সুস্থ হয়েছেন।

বিশ্বব্যাপী করোনাভাইরাসে প্রাণহানি ও অসুস্থদের পরিসংখ্যান রাখা আন্তর্জাতিক সংস্থা ওয়ার্ল্ডওমিটারের তথ্যানুযায়ী, মঙ্গলবার সকাল ৭টা পর্যন্ত করোনাভাইরাসে মারা গেছেন ৫ লাখ ৭ হাজার ৫১৫ জন।

এ ভাইরাসে আক্রান্ত হয়েছে বিশ্বের ১ কোটি ৪ লাখ ২ হাজার ৩৮৯ জন মানুষ। তাদের মধ্যে বর্তমানে ৪১ লাখ ৮৮ হাজার ৭৮২ জন চিকিৎসাধীন এবং ৫৭ হাজার ৫০৮ জন আশঙ্কাজনক অবস্থায় রয়েছে।

তবে করোনায় আক্রান্ত হওয়ার পর সুস্থ হয়ে উঠেছেন অনেক মানুষ। এ পর্যন্ত করোনায় আক্রান্তের মধ্যে ৫৬ লাখ ৪৮ হাজার ৫৮৪ জন সুস্থ হয়ে উঠেছেন।

গত বছরের ডিসেম্বরে চিন থেকে উৎপত্তি হওয়া প্রাণঘাতী করোনাভাইরাস বিশ্বের ২১৫টি দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়েছে। গত ১১ মার্চ করোনাভাইরাস সংকটকে মহামারি ঘোষণা করে বিশ্ব স্বাস্থ্য সংস্থা।


No comments