Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

১৪ দিন কোয়ারেন্টাইনে কাটিয়ে বাড়িতে ঢোকার মুখেই বিপত্তি, দাসপুরে বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যু যুবকের !

নিউজ বাংলা, ঘাটাল : করোনা ভয় কাটিয়ে আজকেই ছিল কোয়ারেন্টাইন থেকে মুক্তির দিন। মৃত্যু শিয়রে সেকথা বুঝতে পারেননি দাসপুরের যুবক। পরিনাম মুক্তির দিনেই মৃত্যু। ঘটনাটি ঘটেছে দাসপুর থানার অন্তর্গত শ্রীপুর এলাকায়। মৃতের নাম ভজহরি সামন্ত। …

নিউজ বাংলা, ঘাটাল : করোনা ভয় কাটিয়ে আজকেই ছিল কোয়ারেন্টাইন থেকে মুক্তির দিন। মৃত্যু শিয়রে সেকথা বুঝতে পারেননি দাসপুরের যুবক। পরিনাম মুক্তির দিনেই মৃত্যু।

ঘটনাটি ঘটেছে দাসপুর থানার অন্তর্গত শ্রীপুর এলাকায়। মৃতের নাম ভজহরি সামন্ত। সূত্রের খবর, ভিন রাজ্য থেকে এসে বাড়ির সামনেই আলাদা ভাবে ব্যবস্থা করে কোয়ারেন্টাইনে ছিলেন তিনি। পরিবারের কথা ভেবে বাড়ির সাথে যোগাযোগ সেভাবে গত ১৪ দিন ছিলনা বললেই চলে।

এলাকাবাসীদের দাবী, ভিন রাজ্য থেকে এসে ভজহরি ত্রিপল খাটিয়ে বাড়ির সামনেই ছিল। আজ তার কোয়ারেন্টাইনের সময়ে শেষ হয়েছে। তাই কোয়ারেন্টাইনের ভেতরে থাকা ইলেকট্রিক তারটি খুলছিল সে। সেই সময় আচমকা জ্ঞান হারিয়ে পড়ে যায় ভজহরি।

পরে স্থানীয়দের সহায়তায় পাঁশকুড়া সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে গেলে ভজহরিকে মৃত ঘোষণা করে চিকিৎসক। পুলিশ সূত্রে খবর, যে তারটি ভজহরি খুলছিল তার একটি অংশ কাটা ছিল সেই থেকেই ইলেক্ট্রিকের শক লাগে। তবে পুলিশ ঘটনাটি পর্যবেক্ষণে রেখেছে। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।


No comments