Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

বাবা-মা কে শহরের ফ্ল্যাটে ফেরানোয় স্বামীকে চড় থাপ্পড় সিগারেটের ছ্যাকা ইঞ্জিনিয়ার স্ত্রীর, বিচার চেয়ে পুলিশের দ্বারস্থ হতভাগ্য যুবক !

. নিউজবাংলা ডেস্ক :লকডাউনের শুরুতে বৃদ্ধ বাবা-মা'কে শহর থেকে দূরের বাড়িতে রেখে এসেছিলেন পেশায় ইঞ্জিনিয়ার ছেলে। এখন পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় বাবা-মা'কে পুনরায় কলকাতার সল্টলেকের ফ্ল্যাটে ফিরিয়ে আনেন তিনি। আর এতেই বাধ…

.

নিউজবাংলা ডেস্ক : লকডাউনের শুরুতে বৃদ্ধ বাবা-মা'কে শহর থেকে দূরের বাড়িতে রেখে এসেছিলেন পেশায় ইঞ্জিনিয়ার ছেলে। এখন পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় বাবা-মা'কে পুনরায় কলকাতার সল্টলেকের ফ্ল্যাটে ফিরিয়ে আনেন তিনি। আর এতেই বাধে বড়সড় বিপত্তি।

পেশায় ইঞ্জিনিয়ার বৌমা এই ঘটনায় রীতিমতো ক্রদ্ধ হয়ে ওঠেন। শহরের ফ্ল্যাটে শ্বশুর-শাশুড়ির উপস্থিতি কিছুতেই মেনে নিতে পারছিলেন না শিক্ষিত বৌমা। তাই স্বামীর ওপরেই শুরু করেন শারীরিক নিপীড়ন।

স্বামীকে ঘরের মধ্যে একা পেয়ে রীতিমতো হামলা চালান মহিলা। চড়-থাপ্পড় এমনকি সিগারেটের ছ্যাকাও দেন স্বামীকে। বারে বারে এমন ঘটনা হওয়ায় শেষ পর্যন্ত গোটা ঘটনা গোপনে মোবাইলে রেকর্ড করেন হতভাগ্য স্বামী। সেই ভিডিও নিয়েই তিনি সোজা হাজির হয়ে যান স্থানীয় পুলিশ স্টেশনে।

যদিও পুলিশ এই হতভাগ্য স্বামীকে কোনও রকম সাহায্য করতে পারবেন না বলে জানিয়ে দেন। মহিলাদের জন্য সমস্ত আইন রয়েছে বলে ওই যুবককে ফিরিয়ে দেন। শেষ পর্যন্ত তিনি ভিডিওটি নিয়ে হাজির হন একটি জনপ্রিয় টিভি চ্যানেলের কাছে।

ভিডিওটি চ্যানেলে সম্প্রচার হতেই হইচই শুরু হয়ে যায় সর্বত্র। একজন মহিলা কিভাবে তাঁর স্বামীর ওপর শারীরিক নির্যাতন চালাতে পারেন তা দেখলে শিউরে উঠতে হয়। পরে ঘটনাটি ভাইরাল হতে পুলিশ অভিযোগটি নিয়ে নেয়। তবে ওই হতভাগ্য ব্যাক্তি আদৌ সঠিক বিচার পাবেন কিনা তা নিয়ে সংশয় থেকে যাচ্ছে।

No comments