Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান, গভীর রাতে দলবল নিয়ে বাড়িতে ঢুকে যুবতী ও তার বাবাকে গুলি করে নৃশংস খুন !

নিউজ বাংলা ডেস্ক : আঁচলকে পছন্দ করত সাগর। বিয়ে করতেও চেয়েছিল। কিন্তু আঁচলের সম্মতি ছিল না। তাই বিয়ের দুদিন আগেই সাগরের হাতে খুন হতে হল আঁচল এবং তার বাবাকে। ঘটনাটি ঘটেছে মিরাটের টিপি নগরে। ঘটনায় মৃত আঁচল এবং তার বাবা রাজকুমার। আঁচ…

নিউজ বাংলা ডেস্ক : আঁচলকে পছন্দ করত সাগর। বিয়ে করতেও চেয়েছিল। কিন্তু আঁচলের সম্মতি ছিল না। তাই বিয়ের দুদিন আগেই সাগরের হাতে খুন হতে হল আঁচল এবং তার বাবাকে। ঘটনাটি ঘটেছে মিরাটের টিপি নগরে।

ঘটনায় মৃত আঁচল এবং তার বাবা রাজকুমার। আঁচলের পরিবার সূত্রের খবর, আঁচলের কোনোদিন সাগরকে পছন্দ ছিল না। তাই বিয়ে করতেও চায় নি। গত শনিবার গভীর রাতে সাগর, রোহিত, অঙ্কিত এবং আরও দুইজন বাইকে এসে জোরপূর্বক বাড়িতে ঢুকে এলোপাথাড়ি গুলি চালায়।

বাড়ির বাকি সদস্যরা পালিয়ে যেতে পারলেও আঁচল এবং রাজকুমারের শরীরের গুলি লাগে। ঘটনাস্থলেই আঁচলের মৃত্যু হয়। রাজকুমারকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। ঘটনায় আঁচলের আরেক দাদার হাতে গুলি লেগেছিল। তিনি আপাতত সুস্থ।

পুলিশ সূত্রে জানা গেছে, পরিবারের লিখিত অভিযোগের ভিত্তিতে ৩০২, ১২০ বি ধারায় অভিযুক্ত সাগর, অঙ্কিত, রোহিত সহ পাঁচজনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। ঘটনায় এখনও অধরা অভিযুক্তরা।


No comments