Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

মুম্বাই ফিল্ম ফেস্টিভ্যাল থেকে নাম প্রত্যাহার করণ জোহরের !

অরিন্দম দাস, নিউজ বাংলা : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নেট দুনিয়া কার্যত আসামির চেহারা দিয়েছে করণ জোহরকে। নেপোটিজমের কিং বলতেও পিছপা হন নি কেউ। এককথায় সুশান্তের মৃত্যুর জন্য করণকেই দোষী মনে করছেন তারা। সোশ্যাল মিডিয়ায় ইন্সটা, …


অরিন্দম দাস, নিউজ বাংলা : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নেট দুনিয়া কার্যত আসামির চেহারা দিয়েছে করণ জোহরকে। নেপোটিজমের কিং বলতেও পিছপা হন নি কেউ। এককথায় সুশান্তের মৃত্যুর জন্য করণকেই দোষী মনে করছেন তারা।

সোশ্যাল মিডিয়ায় ইন্সটা, ফেসবুক, টুইটারে জনপ্রিয়তাও কমছে রেকর্ড হারে। ইতিমধ্যেই চর্চিত শো 'কফি উইথ করণ' এর সিজিন সেভেনের দিকে এগোতে আগ্রহী নন চ্যানেল কর্তৃপক্ষ।

এবার মুম্বাই ফিল্ম ফেস্টিভ্যালের দায়িত্বে থাকা মামি (দ্য মুম্বাই একাডেমি অফ মুভিং ইমেজ) এর বোর্ড থেকে ইস্তফা দিয়েছেন করণ। তবে মামি চেয়ারপার্সন দীপিকা পাড়ুকোন এই ইস্তফাপত্র গ্রহণ করতে চাননি।

সুশান্তের মৃত্যু ঘিরে নেপোটিজমের যে তকমা করণ পেয়েছেন তাতেই তিনি ভেঙে পড়েছেন বলে খবর। পাশাপাশি করণের পক্ষে এখনও কেউ সওয়াল করছেন না। সেই নিয়েও তিনি বেশ চিন্তিত।

তবে করণের চর্চিত শো নিয়ে এর আগেও বহু অভিনেতা অভিনেত্রী মুখ খুলেছেন শোয়ের বিষয়বস্তু অপছন্দ হওয়া নিয়ে। করোনা পরিস্থিতির পর যদিও সব কিছু মিটে শো শুরু হয় সেক্ষেত্রে বলি স্টাররা কতটা সাড়া দেবেন তা নিয়ে সংশয় থেকেই যাচ্ছে


No comments