Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

যাদবপুরে কিশোরীর রহস্যমৃত্যু নিয়ে বাড়ছে ধোঁয়াশা !

নিউজ বাংলা ডেস্ক : পূর্ব যাদবপুরে এক কিশোরীর রহস্যমৃত্যু ঘিরে দানা বাঁধছে রহস্য। গলায় ফাঁস লাগানো অবস্থায় উদ্ধার হওয়া কিশোরী কি আত্মঘাতী নাকি এর পেছনে রয়েছে গভীর কোনও রহস্য সেই বিশয়ই ঘুরে ফিরে বেড়াচ্ছে সবার মুখে মুখে। আত্মহত্যা ন…


নিউজ বাংলা ডেস্ক : পূর্ব যাদবপুরে এক কিশোরীর রহস্যমৃত্যু ঘিরে দানা বাঁধছে রহস্য। গলায় ফাঁস লাগানো অবস্থায় উদ্ধার হওয়া কিশোরী কি আত্মঘাতী নাকি এর পেছনে রয়েছে গভীর কোনও রহস্য সেই বিশয়ই ঘুরে ফিরে বেড়াচ্ছে সবার মুখে মুখে। আত্মহত্যা না অন্য কারণ তা নিয়েই ধন্দ্বে পুলিশও।

বছর বারোর এক কিশোরীর গলায় গামছা বাঁধা প্রাণহীন দেহ বিছানার পড়ে থাকা অবস্থায় উদ্ধার করে পুলিশ। মৃত্যুর কারণ এখনও স্পষ্ট নয়। পরিবারের দাবী, কিছুদিন আগেই মোবাইল কিনে দিয়েছিল বাবা। তাতে নানারকম ছবি দেখে বোঝা যায় না যে মানসিক অবসাদের শিকার ছিল সে।

সেই বিষয় দেখে এটাও বলা যায় না, আত্মহত্যার কারণেই মৃত্যু। তাই এই মৃত্যুর কি কারণ তা খুঁজতে মরিয়া পুলিশ। ঘটনায় পরিবারের লোকজনদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সকাল বেলায় যে মেয়ে এতটা সাবলীল ছিল সে কেন আত্মহত্যা করতে যাবে সেই প্রশ্নই বারবার উঠছে।

মূলত, শহর কলকাতায় অবসাদের জেরে আত্মহত্যা এবং আত্মহত্যার চেষ্টার ঘটনার কম নয়। ইতিমধ্যেই প্রায় একমাসে পঞ্চাশ জন আত্মহত্যা করেছেন। কখনও গলায় ফাঁস লাগিয়ে আবার কখনও গায়ে আগুন লাগানোর মত ঘটনা।


No comments