Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

সেক্সি, সাহসী কথাটা শুনতে শুনতে আমি ক্লান্ত, বললেন রিয়া সেন !

নিউজ বাংলা ডেস্ক : সেক্সি, সাহসী কথা শুনতে শুনতেইক্লান্ত রিয়া। এই কারণেইবলিউড থেকে কয়েকশো হাত দূরে সুচিত্রা সেনের ছোট নাতনি রিয়া সেন।রিয়া বলেন, ‘তখন মাত্র ১৬। সেই থেকে শুনছি, আমি সেক্সি, আমি সাহসী। শব্দ দুটো সেই যে গায়ের সাথে লেগ…


নিউজ বাংলা ডেস্ক : সেক্সি, সাহসী কথা শুনতে শুনতেই  ক্লান্ত রিয়া। এই কারণেই  বলিউড থেকে কয়েকশো হাত দূরে সুচিত্রা সেনের ছোট নাতনি রিয়া সেন।

রিয়া বলেন, ‘তখন মাত্র ১৬। সেই থেকে শুনছি, আমি সেক্সি, আমি সাহসী। শব্দ দুটো সেই যে গায়ের সাথে লেগে গেলো, আর মুছলোই না। তখন থেকে এর ভার বইতে বইতে আমি ক্লান্ত। আর ভালো লাগে না শুনতে। রাস্তায় বা পার্টিতে সাধারণ মানুষ আমায় দেখলেই আড় চোখে এমন ভাবে তাকান যেনো পর্দা আর বাস্তবের আমি এক! সত্যিই কি তাই…?’

তবে কথাটা অস্বীকার করার উপায় নেই। কেরিয়ারের শুরু থেকে যেভাবে বিকিনি, স্যুইম স্যুট, সাহসী দৃশ্যে একের পর এক অভিনয় করে গেছেন রিয়া, তাতে সাধারণ মানুষ থেকে বলিউড অন্য নজরে তাকে দেখতে শুরু করেছেন।

১৯৯৮-এ ফাল্গুনী পাঠকের মিউজিক ভিডিও ইয়াদ পিয়া কি আনে লাগিতার প্রথম কাজ। বড়পর্দায় তিনি আসেন ১৯৯৯-এ। ভারতী রাজার তামিল ছবি তাজমহল’-এ।

রিয়ার অভিযোগ, ‘শুরু থেকে বলিউড আমাকে এই ধরনের চরিত্র দেওয়ায় আজ এই দমবন্ধ অবস্থা তৈরি হয়েছে। যার জন্য আমি মন খুলে মিশতেও পারছিলাম না কারও সঙ্গে। স্কুলের সময় থেকে আজ পর্যন্ত শুনে আসা এই দুটো তকমা তাই যে করেই হোক মুছতে চাইছিলাম।

আর এতেই কি তিনি বলিউড ছাড়লেন? একদমই তাই, রিয়া এটাই জানিয়েছেন। তার আরও দাবি, একঘেয়ে চরিত্র পেতে পেতে তিনি ক্লান্ত। দিনের পর দিন চুল কার্ল করে, চড়া মেকআপ নিয়ে আর কাজ করতে পারছিলেন না। তাই অনেক ভেবেচিন্তে এই পদক্ষেপ।

চলতি মাসেই মুক্তি পেয়েছে এমএক্স প্লেয়ারের ওয়েব সিরিজ পতি, পত্নী অর ও। যেখানে রিয়া অভিনয় করছেন গুরুত্বপূর্ণ চরিত্রে।

তিনি বলেন, ‘দারুণ লাগছে কাজ করে। হিন্দি ছবির দুনিয়া থেকে ওয়েব প্ল্যাটফর্ম অনেক অন্যরকম।সেই দিক ভেবেই  একসময়ের বলিউডে সাড়া জাগানো একাধিক অভিনেতা তাদের কেরিয়ার ফিরিয়ে আনছেন ওয়েব সিরিজের হাত ধরে। জনপ্রিয়তা বাড়ছে সেই সিরিজগুলির।




No comments