Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

সাংসদ অভিনেতা দেব-এর অবদান, ণেপাল রাশিয়ার পর লকডাউনে দুবাই থেকে দেশে ফিরল ১৭১ জন !

নিউজ বাংলা ডেস্ক : এরআগেও নেপাল থেকে ১০০০ জনেরও অধিক শ্রমিক ও রাশিয়াতে আটকে পড়া ৭৭ জন পড়ুয়াকে দেশে ফিরিয়েছেন সাংসদ অভিনেতা দেব। এবার লকডাউনের ফলে দুবাইয়ে আটকে পড়া দেশবাসীদের ফেরাতে উদ্যোগী হলেন সাংসদ, অভিনেতা দীপক অধিকারী।রবি…


নিউজ বাংলা ডেস্ক : এরআগেও নেপাল থেকে ১০০০ জনেরও অধিক শ্রমিক ও রাশিয়াতে আটকে পড়া ৭৭ জন পড়ুয়াকে দেশে ফিরিয়েছেন সাংসদ অভিনেতা দেব। এবার লকডাউনের ফলে দুবাইয়ে আটকে পড়া দেশবাসীদের ফেরাতে উদ্যোগী হলেন সাংসদ, অভিনেতা দীপক অধিকারী।

রবিবারই দুবাই থেকে ছাড়া একটি আন্তর্জাতিক বিমানে ১৭১ জন ভারতীয় দেশে ফিরছেন। আর এই উদ্যোগ নিয়েছেন সাংসদ, অভিনেতা দেব। তাদের ফিরিয়ে আনতে কেন্দ্র ও রাজ্যের কাছে অনুমতি নেওয়া থেকে অন্যান্য সমস্ত ব্যবস্থা করেন দেব নিজেই। 

গতকাল দুবাই থেকে যাঁরা দেশে ফিরেছেন, তাঁদের মধ্যে কিছু মানুষই কাজ হারিয়েছেন এই করোনা আবহে, আবার কিছু বয়স্ক মানুষ, অন্তঃসত্ত্বা মহিলাও রয়েছেন এর মধ্যে। অনেকে আবার দুবাইতে বেড়াতে গিয়ে কিংবা অসুস্থ আত্মীয়র সঙ্গে দেখা করতে গিয়ে আটকে পড়েছিলেন। তবে অভিনেতার উদ্যোগে দেশে ফিরতে পেরে স্বস্তির নিঃশ্বাস ফেলছেন তারা।

জানা গেছে দেশে ফেরা সকলেই এরাজ্যের বাসিন্দা এমনটা নয়। এদের মধ্যে ত্রিপুরা সহ অন্যান্য রাজ্যের বেশকিছু বাসিন্দাও রয়েছেন। পাশাপাশি অস্ট্রেলিয়া তেও আটকে পরা বেশ কয়েকজন দেশে ফেরার জন্য সাহায্য চেয়েছেন অভিনেতার কাছে। তাদেরকেও সাধ্যমত যত তাড়াতাড়ি সম্ভব ফিরিয়ে আনার চেষ্টা করবেন বলে টুইটারে তাঁদের আশ্বস্ত করেছেন দেব।


No comments