Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

ইঞ্জিনিয়ারিং থেকে বি-টাউনের জনপ্রিয়তায় কিভাবে পৌঁছেছিলেন সুশান্ত রাজপুত !

অরিন্দম দাস, নিউজ বাংলা :- মানসিক বিষণ্নতা গ্রাস করল বি-টাউনের অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে। যার ফলস্বরূপ মাত্র ৩৪ বছরেই থমকে গেল এই তরুণ অভিনেতার কেরিয়ার। উল্লেখ্য, মুম্বাইয়ের বান্দ্রাতে নিজের বাড়িতেই আজ তার মৃতদেহ উদ্ধার করে মু…



অরিন্দম দাস, নিউজ বাংলা :- মানসিক বিষণ্নতা গ্রাস করল বি-টাউনের অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে। যার ফলস্বরূপ মাত্র ৩৪ বছরেই থমকে গেল এই তরুণ অভিনেতার কেরিয়ার। উল্লেখ্য, মুম্বাইয়ের বান্দ্রাতে নিজের বাড়িতেই আজ তার মৃতদেহ উদ্ধার করে মুম্বাই পুলিশ। 

১৯৮৬ তে পাটনার পুর্ণিয়া জেলাতে সুশান্তের জন্ম। ২০০২ তে মায়ের মৃত্যুর পর দিল্লিতে চলে যান তিনি এবং ২০০৩ সালে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে সুযোগ পেয়ে ভর্তি হন দিল্লী কলেজ অফ ইঞ্জিনিয়ারিংয়ে। 

পাশাপাশি অভিনয় এবং ডান্সের প্রতিও আগ্রহী হন তিনি। টেলিভিশনে তার অভিনয়ের প্রথম পরিচিতি ঘটে বালাজি টেলিফিল্মসের  "কিস দেশ মে হ্যায় মেরা দিল"  সিরিয়ালে। এরপরে "পবিত্র রিস্তা" এবং দুটি ডান্স রিয়ালিটি শোতেও অংশ নেন। 

বড়পর্দায় ২০১৩ সালে "কাই পো চে" দিয়ে অভিনয় শুরু করেন সুশান্ত। এরপর অবশ্য আর অপেক্ষা করতে হয়নি তাকে। "শুদ্ধ দেশী রোমান্স", "পিকে", "ব্যোমকেশ বক্সী" তেও তার অভিনয় নিয়ে নেটিজেনদের কাছে ভূয়সী প্রশংসা পেয়েছেন। 

খুব কম সময়ে বলিউডে বেশ জনপ্রিয়তা অর্জন করেছিলেন সুশান্ত। নাম ভূমিকায় "এম.এস.ধোনি" তে তার অভিনয় বেশ প্রশংসা কুড়িয়েছে। এই ছবির অভিনয়ের জন্য ২০১৬ ফিল্মফেয়ার আওয়ার্ড শ্রেষ্ঠ অভিনেতার ক্যাটাগরিতে সুশান্তের নাম প্রথমেই উঠে আসে। 

"রাবতা", "কেদারনাথ", "শোনচিড়িয়া" তেও তার অভিনয় যথেষ্ট গুরুত্বপূর্ণ। গত বছরের সেপ্টেম্বরে তার শেষ ছবি "ছিছোরে" আলোড়ন ফেলেছিল তরুণ হৃদয়ে। 

এখন সবটাই ইতিহাসের পাতায় গাঁথা। তবে সুশান্তের এই আত্মহত্যা কি শুধুই লকডাউনের কারণে না অন্য কিছু বিষয়ের জন্য তা নিয়ে সরব অনেকেই। 

অভিনেতার প্রয়াণে ট্যুইট করে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী থেকে মুখ্যমন্ত্রী সহ বলিউডের প্রায় সব অভওনেতা অভিনোত্রীই। এভাবে এক তরুণ অভিনেতার মৃত্যু মেনে নিতে পারছেন না অনেকেই।

ডিসি প্রণয় অশোক জানান, সুশান্ত আত্মহত্যা করেছেন।  ঘটনার তদন্ত শুরু করেছে মুম্বাই পুলিশ। সুশান্তের মৃত্যুতে ট্যুইট করে শ্রদ্ধা জানান বহু কলাকুশলীও।

No comments